শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গোয়ালন্দে কোভিড-১৯ টিকা নিজে নিয়ে উদ্বোধন করলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা

জহুরুল ইসলাম হালিম / ৩৫২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম :
রাজবাড়ীর গোয়ালন্দে রবিবার দুপুরে নিজে প্রথম টিকা নিয়ে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ মাহমুদ।

টিকা নেয়ার প্রতিক্রিয়ায় তিনি বলেন, সবাইকে উদ্ভুদ্ধ করতে নিজেই প্রথম টিকা নিয়ে কোভিড-১৯ এর টিকাদানের উদ্বোধন করলাম। আশা করি স্হানীয়দের মধ্যে এ বিষয়ে কোন দ্বিধা -দ্বন্দ থাকবেনা।

এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুর রহমান, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. জাকির হোসেন, মেডিক্যাল টেকনোলজিষ্ট (ল্যাব) আমিনুল ইসলাম রনি, নার্সসহ অন্যান্যরা।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আসিফ মাহমুদ আরো বলেন, টিকা নিয়ে অনেকেই অনেক রকম গুজব ছড়াচ্ছেন। আমি ব্যক্তিগত ভাবে এইসব গুজবে কান না দিয়ে সবাইকে টিকা নেয়ার আহবান জানাচ্ছি। প্রথমদিন ২০ জনকে টিকা দেয়া হয়েছে। এর মধ্যে ১১ জন পুরুষ, ৯ জন মহিলা।পর্যায়ক্রমে টিকাদানের পরিমান বাড়ানো হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg