শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী শেখ মোঃ নজরুলের জগ মার্কার গণসংযোগ

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

ফিরোজ আহমেদ, গোয়ালন্দঃ আসন্ন ১৪ ফেব্রুয়ারী গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী শেখ মোঃ নজরুল ইসলাম জগ প্রতীকে অংশগ্রহণ করছেন। তিনি পরপর তিনবারের নির্বাচিত মেয়র শেখ মোঃ নিজাম এর আপন ছোট ভাই।

শুক্রবার সকাল থেকে গোয়ালন্দ বাজার বাসস্ট্যান্ডে জগ প্রতীকের পক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন তিনি ও তার ভাই মেয়র নিজাম সহ তার পরিবারের সদস্য, কর্মী-সমর্থকদবৃন্দ। তাদের নিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

জয়ের ব্যাপারে শতভাগ আশা ব্যক্ত করে নির্বাচনী প্রচারণা কালে শেখ মোঃ নজরুল বলেন, সাধারন ভোটারদের ব্যাপক সাড়া ও ভালোবাসা পাচ্ছেন তিনি। তিনি আরো বলেন, পৌরবাসীর ভালোবাসায় আমি সব সময় তাদের পাশে থাকতে চাই। অসহায় লোকজন সব সময় আমাকে কাছে পাবে। আমি সবার সুখে পাশে থেকে কাজ করতে চাই।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাযায়,আগামী ১৪ ফেব্রুয়ারী গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্টিত হবে। এতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে নজরুল ইসলাম মন্ডল এবং জাতীয় পার্টি মনোনীত প্রার্থী লাঙ্গল প্রতীকে মুহাম্মদ হেলাল মাহমুদ, বর্তমান হ্যাট্রিক মেয়র শেখ মো. নিজামের আপন ছোট ভাই স্বতন্ত্র প্রার্থী জগ প্রতীকে শেখ মো. নজরুল মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। গোয়ালন্দ পৌর নির্বাচনে মোট ভোটার ১৬ হাজার ৫শ ৪৮জন। এর মধ্যে পুরুষ ৮হাজার ২শ ৫৪জন এবং মহিলা ভোটার ৮হাজার ২শ ৯৪জন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg