শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী শেখ মোঃ নজরুলের জগ মার্কার গণসংযোগ

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন
  • 24
    Shares

ফিরোজ আহমেদ, গোয়ালন্দঃ আসন্ন ১৪ ফেব্রুয়ারী গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী শেখ মোঃ নজরুল ইসলাম জগ প্রতীকে অংশগ্রহণ করছেন। তিনি পরপর তিনবারের নির্বাচিত মেয়র শেখ মোঃ নিজাম এর আপন ছোট ভাই।

শুক্রবার সকাল থেকে গোয়ালন্দ বাজার বাসস্ট্যান্ডে জগ প্রতীকের পক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন তিনি ও তার ভাই মেয়র নিজাম সহ তার পরিবারের সদস্য, কর্মী-সমর্থকদবৃন্দ। তাদের নিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

জয়ের ব্যাপারে শতভাগ আশা ব্যক্ত করে নির্বাচনী প্রচারণা কালে শেখ মোঃ নজরুল বলেন, সাধারন ভোটারদের ব্যাপক সাড়া ও ভালোবাসা পাচ্ছেন তিনি। তিনি আরো বলেন, পৌরবাসীর ভালোবাসায় আমি সব সময় তাদের পাশে থাকতে চাই। অসহায় লোকজন সব সময় আমাকে কাছে পাবে। আমি সবার সুখে পাশে থেকে কাজ করতে চাই।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাযায়,আগামী ১৪ ফেব্রুয়ারী গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্টিত হবে। এতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে নজরুল ইসলাম মন্ডল এবং জাতীয় পার্টি মনোনীত প্রার্থী লাঙ্গল প্রতীকে মুহাম্মদ হেলাল মাহমুদ, বর্তমান হ্যাট্রিক মেয়র শেখ মো. নিজামের আপন ছোট ভাই স্বতন্ত্র প্রার্থী জগ প্রতীকে শেখ মো. নজরুল মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। গোয়ালন্দ পৌর নির্বাচনে মোট ভোটার ১৬ হাজার ৫শ ৪৮জন। এর মধ্যে পুরুষ ৮হাজার ২শ ৫৪জন এবং মহিলা ভোটার ৮হাজার ২শ ৯৪জন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg