গোয়ালন্দে দলীয় শৃঙ্খলা ভঙ্গে আ.লীগ থেকে দুই ভাই বহিষ্কার

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৩৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম:
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কুপনধারী সদস্য শেখ মো. নজরুলকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে ‘বিদ্রোহী’ প্রার্থী হওয়ায় তাঁকে বহিষ্কার করা হয়। পৃথক চিঠিতে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের ১নং সদস্য ও গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মো. নিজামকে আ.লীগ দলীয় প্রার্থীর বিপক্ষে সরাসরি অংশগ্রহণ করায় তাকেও বহিষ্কার করা হয়।

৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার আওয়ামী লীগের রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী স্বাক্ষরিত এক চিঠিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন। দলের একটি সূত্র জানায়, পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নে মেয়র পদপ্রার্থী মো. নজরুল মন্ডল। তিনি গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি। তাঁর বিরুদ্ধে স্বতন্ত্র (বিদ্রোহী) মেয়র পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন শেখ মো. নজরুল ইসলাম ও তার আপন বড় ভাই শেখ মো. নিজাম নৌকা বিরোধী প্রচারে সরাসরি অংশগ্রহণ করার ফলে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

একই সাথে গোয়ালন্দ উপজেলা আ.লীগের ১নম্বর সদস্য ও পৌরসভার মেয়র শেখ মো. নিজামকে সদস্য পদ থেকে বহিস্কারের পাশাপাশি আ.লীগের সকল পদ থেকে কেন বহিস্কার করা হবেনা সে মর্মে আগামী এক সপ্তাহের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg