শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

গোয়ালন্দে নির্বাচনী পথসভা করলেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম :
রাজবাড়ীর গোয়ালন্দ পৌর নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থীর পথসভা অনুষ্ঠিত হয়েছে। ৫ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে পৌর জামতলা বাজার এলাকায় জাতীয় পার্টির আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সভাপতি খন্দকার হাবিবুর রহমান বাচ্চু।

সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পার্টির নেতা আব্দুর রাজ্জাক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আজিজুল ইসলাম মন্টু,জাতীয় পার্টির মনোনীত প্রার্থী যুগান্তরের রাজবাড়ী জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, জাপার কর্মী রেজাউল হোসেন রাজা প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে খন্দকার হাবিবুর রহমান বাচ্চু তার বক্তব্যে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের সুশাসনামলের স্মৃতিচারন করেন। এ সময় তিনি জাপা প্রার্থী হেলাল মাহমুদের পক্ষে আগামী ১৪ ফেব্রুয়ারী লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg