শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গোয়ালন্দ পৌর নির্বাচনে নৌকার পক্ষে প্রচারনায় কেন্দ্রীয় যুবলীগ

জহুরুল ইসলাম হালিম / ৪৫০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

ফিরোজ আহমেদ (গোয়ালন্দ)
আসন্ন ১৪ ফেব্রুয়ারী গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী মোঃ নজরুল ইসলাম মন্ডলের পক্ষে নির্বাচনী প্রচারণা চালান যুবলীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে যুবলীগের কেন্দ্রীয় কমিটির ১১ সদস্যের একটি দল শুক্রবার (০৫ ফেব্রুয়ারী) সারাদিন এবং রাত ৮ টা পর্যন্ত গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশগ্রহণ করেন।
নির্বাচনী প্রচারণায় কেন্দ্রীয় কমিটির ১১ সদস্যের দলে ছিলেন,কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ হেলাল উদ্দিন , উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণ, কার্যনির্বাহী কমিটির সদস্য, মোহাম্মদ আলি মিন্টু , রবিউল ইসলাম , এড.ইয়াছির আরাফাত রামিম , শেখ মোঃ গিয়াস উদ্দিন, উজ্জল খান, এস এম আশরাফুল ইসলাম রতন , গৌতম গাঙ্গুলী, আসিফুর রহমান খান , রিপন শেখ। এসময় তাদের সফর সঙ্গী হিসেবে সাথে ছিলেন, জেলা যুবলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম, যুগ্ন আহবায়ক আবুল শিকদার, গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত রফিকুল ইসলাম সালু পসহ সকল স্তরের যুবলীগের নেতৃবৃন্দ।
কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ হেলাল উদ্দিন বলেন, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর বিপক্ষে যদি কোনো নেতা কর্মীর সম্পৃক্ততা প্রমাণিত হয় তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে এবং দল থেকে তাকে বহিষ্কার করা হবে। বিভেদ ভুলে গিয়ে যুবলীগের সকল নেতাকর্মী দেরকে নৌকার পক্ষে কাজ করার নির্দেশ প্রদান করেন এই কেন্দ্রীয় নেতা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg