শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

পৌর আ.লীগ নেতা এ.জে. মিন্টুর উদ্যোগে গেঞ্জি বিতরণ

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৩০২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৭ জুলাই, ২০২০

0Shares

মানব সেবার ব্রত নিয়ে বিভিন্ন সামাজিক কার্যক্রম করে যাচ্ছেন রাজবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক এ জে মিন্টু।
গতকাল রবিবার (২৬ জুলাই) রাজবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা মিন্টুর নিজ উদ্যোগে চায়ের দোকান, রিক্সা চালক, ভ্যান চালক, হোটেল কর্মচারী, সেলুন ও লন্ড্রি দোকানিদের মাঝে ২০০ গেঞ্জি বিতরণ করেন। এছাড়া চলতি বর্ষা মৌসুমে প্রাণঘাতী ডেঙ্গু মশা থেকে রক্ষা পেতে তিনি ব্যক্তিগত উদ্যোগে প্রতিদিনই ওয়ার্ডের বিভিন্ন স্থানে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের মাধ্যমে ডেঙ্গু মশার আবাস ও প্রজনন স্থল ধ্বংস, ব্লিচিং পাউডার ছিটানো, মশক নিধনে ওষুধ স্প্রে করা হয়ছে।

এসব কর্মকান্ড ছাড়াও আওয়ামী লীগ নেতা এ জে মিন্টু করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরুতে উন্নতমানের ১২শ মাস্ক ও অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, কর্মহীন হয়ে পড়া রিক্সা-ভ্যান চালক, গৃহ পরিচারিকাসহ কয়েকশত দুস্থ-অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ, খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ করেন।

এ জে মিন্টু বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ভালোবেসে তার আদর্শে উদ্বুদ্ধ হয়ে সাধারণ মানুষের জন্য রাজনীতি করি। ৫নং ওয়ার্ডবাসী যে কোন সমস্যায় আমাকে অতীতেও পেয়েছে, এখনও পায় এবং ভবিষ্যতেও পাবে। ব্যক্তিগতভাবে আমি আমার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে মানুষের জন্য কাজ করি। যতদিন বেঁচে আছি এভাবেই মানুষের জন্য কাজ করে যাবো।

রিপোর্ট:: সুজন বিষ্ণু, রাজবাড়ী সদর।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg