শিরোনাম
রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন
  • 61
    Shares

জহুরুল ইসলাম হালিম :
রাজবাড়ীর গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছ মোল্লা (৪০) নামের এক ফল ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। ৩ ফেব্রুয়ারি বুধবার দুপুর দেড়টায় দৌলতদিয়া ঘাট থেকে খুলনার উদ্দেশ্য ছেড়ে যাওয়া নকসি কাঁথা লোকাল ট্রেনে গোয়ালন্দ বাজার রেলওয়ে স্টেশন এলাকায় থেকে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। নিহত আনিছ মোল্লা পৌরসভার ৯নং ওয়ার্ড আলম চৌধুরী পাড়া গ্রামের আক্কাছ মোল্লার ছেলে।
স্থানীয়রা জানান, স্থানীয় এনজিওতে নৈশপ্রহরীর চাকরীর পাশাপাশি গোয়ালন্দ বাজারে ফলের ব্যবসা করতেন। তবে সে মাঝে মাঝে মানসিক ভারসাম্য হারিয়ে এলোমেলো ঘোরাফেরা করতেন। তার ভগ্নিপতি জাহাঙ্গীর আলম বিনা ময়না তদন্তে লাশটি দাফনের জন্য রেলওয়ে পুলিশের কাছে আবেদন করেছেন। তার স্ত্রী ও ১৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
গোয়ালন্দ ঘাট রেলওয়ে ইনচার্জ সুনিল চন্দ্র সুত্রধর বলেন, নিহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন, নকসি কাঁথা লোকাল ট্রেনটি গোয়ালন্দ বাজার থেকে ছেড়ে যাবার সময় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্নহত্যা করে। গোয়ালন্দ বাজার রেলওয়ে স্টেশন মাস্টার জিল্লুর রহমান বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। তার ভগ্নিপতি জাহাঙ্গীর আলম বিনা ময়না তদন্তে লাশটি দাফনের জন্য আবেদন করেছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg