শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৫৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম :
রাজবাড়ীর গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছ মোল্লা (৪০) নামের এক ফল ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। ৩ ফেব্রুয়ারি বুধবার দুপুর দেড়টায় দৌলতদিয়া ঘাট থেকে খুলনার উদ্দেশ্য ছেড়ে যাওয়া নকসি কাঁথা লোকাল ট্রেনে গোয়ালন্দ বাজার রেলওয়ে স্টেশন এলাকায় থেকে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। নিহত আনিছ মোল্লা পৌরসভার ৯নং ওয়ার্ড আলম চৌধুরী পাড়া গ্রামের আক্কাছ মোল্লার ছেলে।
স্থানীয়রা জানান, স্থানীয় এনজিওতে নৈশপ্রহরীর চাকরীর পাশাপাশি গোয়ালন্দ বাজারে ফলের ব্যবসা করতেন। তবে সে মাঝে মাঝে মানসিক ভারসাম্য হারিয়ে এলোমেলো ঘোরাফেরা করতেন। তার ভগ্নিপতি জাহাঙ্গীর আলম বিনা ময়না তদন্তে লাশটি দাফনের জন্য রেলওয়ে পুলিশের কাছে আবেদন করেছেন। তার স্ত্রী ও ১৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
গোয়ালন্দ ঘাট রেলওয়ে ইনচার্জ সুনিল চন্দ্র সুত্রধর বলেন, নিহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন, নকসি কাঁথা লোকাল ট্রেনটি গোয়ালন্দ বাজার থেকে ছেড়ে যাবার সময় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্নহত্যা করে। গোয়ালন্দ বাজার রেলওয়ে স্টেশন মাস্টার জিল্লুর রহমান বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। তার ভগ্নিপতি জাহাঙ্গীর আলম বিনা ময়না তদন্তে লাশটি দাফনের জন্য আবেদন করেছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg