শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

কুমারখালীতে ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন করলেন সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

কুমারখালী প্রতিনিধি :

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের চার কোটি চল্লিশ লক্ষ একচল্লিশ হাজার চার শ’ ৬১ টাকা ব্যয়ে পূর্বাশা ক্লাব বেলতলা বাজার সড়কে ডাকুয়া নদীর উপর ১১২৫ মিটার দীর্ঘ আরসিসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

১১২৫ মিটার চেইনেজ ৬৬ মিটার দীর্ঘ আর সিসি গার্ডার ব্রীজ নির্মাণে উপজেলার সড়ক যোগাযোগের পথ আরও সুগম হবে বলে মনে করেন এলাকাবাসী।

উদ্বোধনকালে সেলিম আলতাফ জর্জ এমপি বলেন, এই সেতুটি নির্মাণে মানুষের দুর্ভোগ লাঘব হবে।
জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, গ্ৰাম হবে শহর তারি ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
আমার নির্বাচনী এলাকার ক্ষতিগ্রস্থ সড়ক গুলো সংষ্কারে জরুরী উদ্যোগ নেয়া হয়েছে। ইতোমধ্যেই প্রাক্কলন তৈরী করে তা অনুমোদনের জন্য ঢাকায় পাঠানো হয়েছে সড়ক ও জনপদ বিভাগে। অচিরেই আমরা এই সকল সড়কগুলোকে ভাল অবস্থায় নিয়ে যাব। বন্যাকালীন এই দূর্যোগে প্রতিবছর আমাদের সড়ক গুলোর ব্যাপক ক্ষতি হয়। এর থেকে পরিত্রাণ পেতে আমরা পরিকল্পনা করছি। আমি উন্নয়ন কাজ বাস্তবায়নে আপনাদের সহযোগিতা চাই, আপনারা সহযোগীতা করলেই কেবল টেকসই উন্নয়ন নিশ্চিত হবে।
(০১ ফেব্রুয়ারি ২০২১) সোমববার সকালে নির্মাণ কাজের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।এসময় উপস্থিত ছিলেন, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক, যুবলীগের সভাপতি হারুন অর রশিদ হারুন, শ্রম বিষয়ক সম্পাদক শরিফুল আলম, পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এস এম টিপু মিয়া ও সাধারণ সম্পাদক সামিউর রহমান সুমন সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। দুইটি ব্রিজ উদ্বোধন শেষে পান্টি বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক বিশাল জনসমাবেশ আয়োজন করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg