শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে সোয়া ৬ ঘন্টা পর ফেরি চলাচল স্বাভাবিক

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

জহুরুল ইসলাম হালিম : দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৬ ঘন্টা ১৫ মিনিট বন্ধ থাকার পর ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে।

৩১ জানুয়ারি মঙ্গলবার দিবাগত রাতে ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে ভোর ৪ টা থেকে সকল ধরনের নৌযান চলাচল বন্ধ রাখে কর্তৃপক্ষ।

এতে নদী পারের অপেক্ষায় সিরিয়ালে আটকে পড়ে ছোট বড় যানবাহনসহ পণ্যবাহী ট্রাক। এতে চরম ভোগান্তিতে পড়েন যাত্রী ও চালকরা। কুয়াশা কেটে গেলে সোমবার সকাল ১০টা থেকে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হয়।

এ বিষয়ে বিআইডব্লিউটিসির দৌলতদিয়াঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) আবু আবদুল্লাহ রনি জানান,ঘন কুয়াশার কারণে সোমবার ভোররাত ৪ টা থেকে ছোট বড় সকল প্রকার নৌযান চলাচল বন্ধ করে দেওয়া হয়। কুয়াশা কমতে শুরু পুনরায় একইদিন সকাল ১০ টা ১৫ মিনিট থেকে ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। বর্তমানে এই নৌরুটে ছোট বড় ১৬টি ফেরি চলাচল করছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg