শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

গোয়ালন্দে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

জহুরুল ইসলাম হালিম / ৪৫৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম :
রাজবাড়ীর গোয়ালন্দে ২শ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় পৌর ১ নং ওয়ার্ডের হাউলি কেউটিল এলাকা থেকে তাদের আটক করা হয়। ২৯ জানুয়ারি শুক্রবার দুপুরে এক এজাহারে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
আটককৃতরা হল, উপজেলার শ্রীদাম দত্ত পাড়া এলাকার মৃত ফজলু খাঁনের ছেলে সেলিম খাঁন (৩৬) এবং গোয়ালন্দ পৌর ১নং ওয়ার্ডের হাউলি কেউটিল এলাকার মো.হাবিজাল সরদারের ছেলে রাশেদুল সরদার (৩৭)।
এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মো. মোতালেব মুন্সি ও এএসআই মো. শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গোয়ালন্দ পৌর ১নং ওয়ার্ডের হাউলি কেউটিল এলাকায় নিজামের ফার্নিচারের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ইয়াবা সরবরাহ করার সময় তাদেরকে আটক করে। আটককৃতদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শুক্রবার রাজবাড়ী জেল হাজতে পাঠানো হয়েছে।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লা আল তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত আসামীদয় পেশাদার মাদক কারবারি। শুক্রবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে রাজবাড়ীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg