শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সাড়ে সাত ঘন্টা পর ফেরি চলাচল শুরু

জহুরুল ইসলাম হালিম / ৩৩২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১

0Shares

ফিরোজ আহমেদ (গোয়ালন্দ)
দক্ষিণ পশ্চিমাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার হিসেবে খ্যাত দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ঘন কুয়াশার কারনে সাড়ে ৭ ঘন্টা পর ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে।

ঘন কুয়াশা কমে যাওয়ায় শুক্রবার (২৯ জানুয়ারী) সকাল ৯টা থেকে পুনরায় ফেরি চলাচল শুরু হয়।

গতকাল বৃহস্পতিবার ২৮ জানুয়ারী দিবাগত মধ্যরাতে ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে রাত ১ টা ৩০ মিঃ থেকে সকল ধরনের নৌযান চলাচল বন্ধ রাখে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।

ফেরি বন্ধ থাকার কারনে নদী পারাপারের অপেক্ষায় সিরিয়ালে আটকে পড়ে ছোট বড় যানবাহনসহ পণ্যবাহী তিন শতাধিক ট্রাক। এতে চরম ভোগান্তিতে পড়েন যাত্রী ও চালকরা। কুয়াশা কেটে গেলে সাড়ে ৭ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হয়।

এ বিষয়ে বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) আবু আবদুল্লাহ রনি জানান,ঘন কুয়াশার কারণে বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ৩০মিঃ থেকে ছোট বড় সকল প্রকার নৌযান চলাচল বন্ধ করে দেওয়া হয়। কুয়াশা কমে যাওয়ায় সকাল ৯টার দিকে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। বর্তমানে এই নৌরুটে ছোট বড় ১৬টি ফেরি চলাচল করছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg