শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সাড়ে সাত ঘন্টা পর ফেরি চলাচল শুরু

জহুরুল ইসলাম হালিম / ৩৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১

0Shares

ফিরোজ আহমেদ (গোয়ালন্দ)
দক্ষিণ পশ্চিমাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার হিসেবে খ্যাত দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ঘন কুয়াশার কারনে সাড়ে ৭ ঘন্টা পর ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে।

ঘন কুয়াশা কমে যাওয়ায় শুক্রবার (২৯ জানুয়ারী) সকাল ৯টা থেকে পুনরায় ফেরি চলাচল শুরু হয়।

গতকাল বৃহস্পতিবার ২৮ জানুয়ারী দিবাগত মধ্যরাতে ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে রাত ১ টা ৩০ মিঃ থেকে সকল ধরনের নৌযান চলাচল বন্ধ রাখে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।

ফেরি বন্ধ থাকার কারনে নদী পারাপারের অপেক্ষায় সিরিয়ালে আটকে পড়ে ছোট বড় যানবাহনসহ পণ্যবাহী তিন শতাধিক ট্রাক। এতে চরম ভোগান্তিতে পড়েন যাত্রী ও চালকরা। কুয়াশা কেটে গেলে সাড়ে ৭ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হয়।

এ বিষয়ে বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) আবু আবদুল্লাহ রনি জানান,ঘন কুয়াশার কারণে বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ৩০মিঃ থেকে ছোট বড় সকল প্রকার নৌযান চলাচল বন্ধ করে দেওয়া হয়। কুয়াশা কমে যাওয়ায় সকাল ৯টার দিকে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। বর্তমানে এই নৌরুটে ছোট বড় ১৬টি ফেরি চলাচল করছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg