শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

স্কুল ছাত্রী ধর্ষণচেষ্টার অভিযোগে সৎ বাবা আটক

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম:
রাজবাড়ীর গোয়ালন্দে ধর্ষণচেষ্টার অভিযোগে দিলু শেখ (৪৭) নামের এক সৎ বাবাকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সে গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাইমুদ্দিন প্রামানিক পাড়ার মৃত রশিদ শেখের ছেলে। ঘটনাটি ঘটে পৌরসভার দেওয়ান পাড়া এলাকায় ৮ম শ্রেনীর স্কুল ছাত্রীর নানা বাড়িতে।
বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে এক এজহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

এজহার সূত্রে জানা যায়, সড়ক দূর্ঘটনায় পূর্বের স্বামীর মৃত্যুতে প্রায় ৬বছর আগে দিলু শেখের সাথে বিয়ে হয় ভিকটিমের মায়ের। তিনি পূর্বের স্বামীর ঘরের ১৪ বছরের একমাত্র কন্যাকে নিয়ে বিয়ের কয়েক মাস পর থেকেই গোয়ালন্দে দেওয়ান পাড়া এলাকায় বাবার বাড়িতে বসবাস করতেন। ঘটনারদিন বিকেল সাড়ে ৪টায় স্কুল ছাত্রীর মা শহরের জামতলা এলাকায় পিঠা তৈরী করে বিক্রি করছিল। এসময় ভিকটিম নানা বাড়ির শয়ন কক্ষের মধ্যে সাংসারিক কাজ করার এক পর্যায়ে পিছন থেকে এসে দিলু শেখ তাকে জড়িয়ে ধরে শরীরে স্পর্শ কাতর স্থানে হাত দেয় এবং জোরপূর্বক পড়নের পায়জামা খোলার চেষ্টা করে। এসময় মেয়েটির আর্তচিৎকারে আশপাশের লোকজন এসে দিলুকে আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের হাতে সোপর্দ করে। এ বিষয়ে বুধবার (২৭ জানুয়ারি) দিবাগত মধ্যরাতে স্কুলছাত্রীর মা বাদী হয়ে তার বর্তমান স্বামী দিলু শেখের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (নং-২৫) দায়ের করেন।
এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল্ তায়াবীর জানান, স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষা করতে রাজবাড়ী সদর হাসপাতালে এবং দিলু শেখকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg