শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

স্কুল ছাত্রী ধর্ষণচেষ্টার অভিযোগে সৎ বাবা আটক

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

জহুরুল ইসলাম হালিম:
রাজবাড়ীর গোয়ালন্দে ধর্ষণচেষ্টার অভিযোগে দিলু শেখ (৪৭) নামের এক সৎ বাবাকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সে গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাইমুদ্দিন প্রামানিক পাড়ার মৃত রশিদ শেখের ছেলে। ঘটনাটি ঘটে পৌরসভার দেওয়ান পাড়া এলাকায় ৮ম শ্রেনীর স্কুল ছাত্রীর নানা বাড়িতে।
বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে এক এজহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

এজহার সূত্রে জানা যায়, সড়ক দূর্ঘটনায় পূর্বের স্বামীর মৃত্যুতে প্রায় ৬বছর আগে দিলু শেখের সাথে বিয়ে হয় ভিকটিমের মায়ের। তিনি পূর্বের স্বামীর ঘরের ১৪ বছরের একমাত্র কন্যাকে নিয়ে বিয়ের কয়েক মাস পর থেকেই গোয়ালন্দে দেওয়ান পাড়া এলাকায় বাবার বাড়িতে বসবাস করতেন। ঘটনারদিন বিকেল সাড়ে ৪টায় স্কুল ছাত্রীর মা শহরের জামতলা এলাকায় পিঠা তৈরী করে বিক্রি করছিল। এসময় ভিকটিম নানা বাড়ির শয়ন কক্ষের মধ্যে সাংসারিক কাজ করার এক পর্যায়ে পিছন থেকে এসে দিলু শেখ তাকে জড়িয়ে ধরে শরীরে স্পর্শ কাতর স্থানে হাত দেয় এবং জোরপূর্বক পড়নের পায়জামা খোলার চেষ্টা করে। এসময় মেয়েটির আর্তচিৎকারে আশপাশের লোকজন এসে দিলুকে আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের হাতে সোপর্দ করে। এ বিষয়ে বুধবার (২৭ জানুয়ারি) দিবাগত মধ্যরাতে স্কুলছাত্রীর মা বাদী হয়ে তার বর্তমান স্বামী দিলু শেখের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (নং-২৫) দায়ের করেন।
এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল্ তায়াবীর জানান, স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষা করতে রাজবাড়ী সদর হাসপাতালে এবং দিলু শেখকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg