টানা ১৯ বছর ধরে কাউন্সিলর, এবারও লড়ছেন মোঃ নিজাম উদ্দিন শেখ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৭৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টার/
দুয়ারে কড়া নাড়ছে গোয়ালন্দ পৌরসভা নির্বাচন। ১৪ ফেব্রুয়ারী ৪র্থ ধাপের এই পৌর নির্বাচনে মাঠে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মেয়র-কাউন্সিলর প্রার্থীরা।

নির্বাচনী এ লড়াইয়ে আলাদা করে আলোচনায় আছেন ১নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ নিজাম উদ্দিন শেখ।
টানা ১৯ বছর কমিশনার ও কাউন্সিলরের দায়িত্ব পালন করেছেন এই প্রার্থী।

উজানচর ও ছোটভাকলা ইউনিয়ন পরিষদের আংশিক পৌরসভায় রূপ পেয়েছে, কমিশনার পদবী পরিবর্তন হয়ে কাউন্সিলর করা হয়েছে। তবুও নড়চড় হয়নি নিজামের।
ওই ওয়ার্ডের জনপ্রতিনিধি তিনিই। এবারও শক্ত অবস্থানে নিজাম ।
স্থানীয়রা বলছেন, এবারও তিনি কাউন্সিলর নির্বাচিত হবেন।
গোয়ালন্দ পৌরসভা রূপান্তরিত হওয়ার পর থেকে টানা ৩ বারই যথাক্রমে কমিশনার ও কাউন্সিলর নির্বাচিত হন নিজাম।পরপর ৩ বারই তিনি ভোটের মাধ্যমে নির্বাচিত হন। পৌরসভার মেয়র শেখ মোঃ নিজামের মেয়াদকালে প্যানেল মেয়র হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।

গোয়ালন্দ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জানান, ১নং ওয়ার্ডে নারী-পুরুষ মিলিয়ে মোট ২ হাজার ৪শ ২৩ জন ভোটার রয়েছেন।

নিজামের দীর্ঘ কমিশনার ও কাউন্সিলর ক্যারিয়ারে এলাকার বাসিন্দাদের অনেকে জানিয়েছেন, নিজাম দীর্ঘদিন ধরে উন্নয়নের পাশাপাশি এলাকার মানুষের সুখে-দু:খে পাশে রয়েছেন। এ কারণে তিনি ভোটারদের কাছে প্রিয়।

মোঃ নিজাম উদ্দিন শেখ জানান , দল-মত নির্বিশেষে তিনি এলাকার মানুষের কাছে গ্রহণযোগ্য। ফলে টানা তিনবার পর্যায়ক্রমে কমিশনার ও কাউন্সিলরের দায়িত্ব পালন করছি। কার সঙ্গে প্রতিদ্বন্ধীতা হবে তা নিয়ে তিনি ভাবতে চান না। অতীতে যারা তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেছেন তারা নির্বাচন না করে তাকে সমর্থন ও প্রকাশ্যে নির্বাচন করছেন বলে তিনি জানান।পরিবর্তনের লক্ষ্যে তিনি সব ভোটারদের সমর্থন আশা করেন এবং ভোটাররা তিনবারের ন্যায় এবারো নিশ্চয়ই ডাকে সাড়া দেবে বলে তিনি আশা প্রকাশ করেন।

গত বারের ন্যায় এবারো ডালিম প্রতীকের প্রার্থী মোঃ নিজাম উদ্দিন শেখ।

তবে ১নং ওয়ার্ডবাসী বলছেন, প্রার্থী যেই থাকুক বিপুল ভোটে নিজাম আবার নির্বাচিত হবেন, কারণ ভালো-মন্দে দীর্ঘদিন এলাকার মানুষের পাশে ছিলেন তিনি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg