শিরোনাম
অটোরিকশা ডাকাতি করে পালানোর সময় গ্রেপ্তার ৪ রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু রাজবাড়ী থেকে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার-চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার গোয়ালন্দে ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে ছাত্রলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সাড়ে ৩ কোটি টাকার অবৈধ ড্রেজার উদ্ধারসহ আটক ৭ উজানচর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনা গ্রেফতার রাজবাড়ির দৌলতদিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। জমি সংক্রান্ত বিরোধ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আসামীকে পেটানোর অভিযোগ গোয়ালন্দে অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবী, ব্যবস্থাপককে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, বাল্যবিবাহ ও মাদকের বিরুদ্ধে অনলাইন কর্মশালা অনুষ্ঠিত

জহুরুল ইসলাম হালিম / ৩২৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টেলিগ্রাফ :
রাজবাড়ী জেলার জেলা প্রশাসক দিলসাদ বেগম’র সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সঞ্চালনায় জুম ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

২৬ জানুয়ারি মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় ভিডিও জুম’র মাধ্যমে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, বাল্যবিবাহ নিরোধ ও মাদকের বিরুদ্ধে গণসচেতনতা তৈরিতে অনলাইন মোটিভেশনাল কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় পাংশা,বালিয়াকান্দি,কালুখালী, রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলা হতে তিনজন করে মোট ১৫জন প্রধান ইমাম এবং কওমী মাদ্রাসা থেকে ১৫ জন শিক্ষক, আলিম মাদ্রাসা থেকে ১০ জন শিক্ষক, দাখিল মাদ্রাসা থেকে ১০ জন শিক্ষকসহ মোট ৩৫জন শিক্ষক, ১৫জন ইমাম ও জেলা পর্যায়ের কর্মকর্তারা সংযুক্ত ছিলেন।

রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানাজায়, মাদকের বিরুদ্ধে গণ সচেতনতা তৈরিতে জেলা প্রশাসকের নির্দেশে জেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের নিয়ে প্রতিমাসে মোটিভেশনাল কর্মশালা অনুষ্ঠিত হচ্ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg