শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, বাল্যবিবাহ ও মাদকের বিরুদ্ধে অনলাইন কর্মশালা অনুষ্ঠিত

জহুরুল ইসলাম হালিম / ৪৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টেলিগ্রাফ :
রাজবাড়ী জেলার জেলা প্রশাসক দিলসাদ বেগম’র সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সঞ্চালনায় জুম ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

২৬ জানুয়ারি মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় ভিডিও জুম’র মাধ্যমে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, বাল্যবিবাহ নিরোধ ও মাদকের বিরুদ্ধে গণসচেতনতা তৈরিতে অনলাইন মোটিভেশনাল কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় পাংশা,বালিয়াকান্দি,কালুখালী, রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলা হতে তিনজন করে মোট ১৫জন প্রধান ইমাম এবং কওমী মাদ্রাসা থেকে ১৫ জন শিক্ষক, আলিম মাদ্রাসা থেকে ১০ জন শিক্ষক, দাখিল মাদ্রাসা থেকে ১০ জন শিক্ষকসহ মোট ৩৫জন শিক্ষক, ১৫জন ইমাম ও জেলা পর্যায়ের কর্মকর্তারা সংযুক্ত ছিলেন।

রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানাজায়, মাদকের বিরুদ্ধে গণ সচেতনতা তৈরিতে জেলা প্রশাসকের নির্দেশে জেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের নিয়ে প্রতিমাসে মোটিভেশনাল কর্মশালা অনুষ্ঠিত হচ্ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg