কাজী কেরামত আলী এমপি’র নিজস্ব অর্থায়নে খানখানাপুর ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টেলিগ্রাফ : রাজবাড়ীর সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নে ২৫ জানুয়ারি সোমবার বিকালে খানখানাপুর সুরাজ মোহিনী স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি’র নিজস্ব অর্থায়নে তিন’শ শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরন হয়।

উক্ত অনুষ্ঠানে খানখানাপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম লালের সভাপতিত্বে ও এস, এম, ফরহাদ নান্নুর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা মুন্সি আব্দুল লতিফ, রাজবাড়ী জেলা আ: লীগের সিনিয়র সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব , খানখানাপুর ইউনিয়ন আ. লীগের সভাপতি মোঃ আমির আলী মোল্লা, সুরাজ মোহিনী স্কুল এন্ড কলেজ’র প্রধান শিক্ষক আ: জব্বার মুন্সি, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন মিয়া, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, রাজবাড়ী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, পাঁচুরিয়া ইউপি চেয়ারম্যান কাজী আলমগীর হোসেন প্রমূখ।

এ সময় প্রধান অতিথি কাজী কেরামত আলী এমপি বলেন আওয়ামী লীগের রাজনীতি গরীব ও দুখী মানুষের জন্য। তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত দেশটাকে তলাবিহীন ঝুলিতে পরিণতি করেছিল, আজ জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর বাংলাদেশ আজ বিশ্বের কাছে একটি মডেল দেশ হিসেবে পরিচিত পেয়েছে। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি যেন তাঁর পিতার স্বপ্ন সোনার বাংলা গড়তে পারে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg