শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

পাংশায় নির্বাচনী আচরণ ভঙ্গ সহ তিনজনকে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৬৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টেলিগ্রাফ : রাজবাড়ীর পাংশা উপজেলায় পাংশা পৌরসভা নির্বাচন ২০২০ উপলক্ষ্যে ২৬ জানুয়ারি মঙ্গলবার নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন নিশ্চিত করতে পাংশা পৌরসভা শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার।

এ সময় পৌরসভায় বিভিন্ন প্রার্থীদের নির্বাচনী প্রচারণা কার্যক্রম তাদারকি করা হয়, নির্বাচন উপলক্ষ্যে স্থাপিত অস্থায়ী ক্যাম্পগুলো পরিদর্শন করা হয়, নির্বাচনী আচরণ বিধিমালা মেনে চলতে সংশ্লিষ্টদেরকে নির্দেশনা দেয়া হয়।

এসময় নির্বাচনী আচরণ বিধিমালা ভঙ্গ করে দেয়ালে পোস্টার লাগানোর দায়ে (পৌরসভা নির্বাচনী আচরণ বিধিমালা, ২০১৫” অনুযায়ী) এক ব্যক্তি কে এক হাজার টাকা অর্থদণ্ড প্রদানসহ অন্য আরও দুটি মামলায় দুই ব্যক্তি কে দুই হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন নিশ্চিতকরণসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বদ্ধপরিকর এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্টদের নিয়ে একযোগে কাজ করে যাচ্ছে জেলা ও উপজেলা প্রশাসন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg