শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

পাংশায় নির্বাচনী আচরণ ভঙ্গ সহ তিনজনকে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টেলিগ্রাফ : রাজবাড়ীর পাংশা উপজেলায় পাংশা পৌরসভা নির্বাচন ২০২০ উপলক্ষ্যে ২৬ জানুয়ারি মঙ্গলবার নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন নিশ্চিত করতে পাংশা পৌরসভা শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার।

এ সময় পৌরসভায় বিভিন্ন প্রার্থীদের নির্বাচনী প্রচারণা কার্যক্রম তাদারকি করা হয়, নির্বাচন উপলক্ষ্যে স্থাপিত অস্থায়ী ক্যাম্পগুলো পরিদর্শন করা হয়, নির্বাচনী আচরণ বিধিমালা মেনে চলতে সংশ্লিষ্টদেরকে নির্দেশনা দেয়া হয়।

এসময় নির্বাচনী আচরণ বিধিমালা ভঙ্গ করে দেয়ালে পোস্টার লাগানোর দায়ে (পৌরসভা নির্বাচনী আচরণ বিধিমালা, ২০১৫” অনুযায়ী) এক ব্যক্তি কে এক হাজার টাকা অর্থদণ্ড প্রদানসহ অন্য আরও দুটি মামলায় দুই ব্যক্তি কে দুই হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন নিশ্চিতকরণসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বদ্ধপরিকর এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্টদের নিয়ে একযোগে কাজ করে যাচ্ছে জেলা ও উপজেলা প্রশাসন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg