শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

পাংশায় নির্বাচনী আচরণ ভঙ্গ সহ তিনজনকে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

জহুরুল ইসলাম হালিম / ৪৭৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টেলিগ্রাফ : রাজবাড়ীর পাংশা উপজেলায় পাংশা পৌরসভা নির্বাচন ২০২০ উপলক্ষ্যে ২৬ জানুয়ারি মঙ্গলবার নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন নিশ্চিত করতে পাংশা পৌরসভা শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার।

এ সময় পৌরসভায় বিভিন্ন প্রার্থীদের নির্বাচনী প্রচারণা কার্যক্রম তাদারকি করা হয়, নির্বাচন উপলক্ষ্যে স্থাপিত অস্থায়ী ক্যাম্পগুলো পরিদর্শন করা হয়, নির্বাচনী আচরণ বিধিমালা মেনে চলতে সংশ্লিষ্টদেরকে নির্দেশনা দেয়া হয়।

এসময় নির্বাচনী আচরণ বিধিমালা ভঙ্গ করে দেয়ালে পোস্টার লাগানোর দায়ে (পৌরসভা নির্বাচনী আচরণ বিধিমালা, ২০১৫” অনুযায়ী) এক ব্যক্তি কে এক হাজার টাকা অর্থদণ্ড প্রদানসহ অন্য আরও দুটি মামলায় দুই ব্যক্তি কে দুই হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন নিশ্চিতকরণসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বদ্ধপরিকর এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্টদের নিয়ে একযোগে কাজ করে যাচ্ছে জেলা ও উপজেলা প্রশাসন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg