শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

পলাশের টানা বড়শিতে ধরা পড়লো সাড়ে১৮ কেজি ওজনের বোয়াল

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম// রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৪নং ওয়ার্ডের নিলু শেখের পাড়ার সৌখিন মৎস শিকারী আবু সাঈদ পলাশের টানা বড়শিতে ১৮ কেজি ৫শ গ্রাম ওজনের এক বিশাল আকৃতির বোয়াল মাছ ধরা পড়েছে। ২৬ জানুয়ারি মঙ্গলবার সকালে পাবনার নটাখোলা এলাকায় যমুনার নদীতে মাছটি ধরা পড়ে। পরে মাছটি নিজ বাড়িতে আনলে মাছটি দেখতে গ্রামের উৎসুক জনতা ভীর করে।

এ ব্যাপারে সৌখিন মৎস শিকারী আবু সাইদ পলাশ বলেন, আমি জাহাজে চাকরি করি। জাহাজে কাজের অবসর সময়ে অনেকটা শখের বশে বড়শিতে মাছ শিকার করি। অনেক মাছ শিকার করেছি কিন্তু এত বড় মাছ এর আগে কখনো পাইনি তাই এই মাছটি বিক্রি না করে আত্মীয় স্বজনদের মাঝে কিছু বিলিয়ে দেব এবং নিজেরা রান্না করে খাব।
এ প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. রেজাউল শরীফ জানান, “এ মৌসুমে পদ্মা ও যমুনা নদীতে ইলিশ মাছের আকাল থাকলেও এখন মাঝে মধ্যেই বড় বড় রুই, কাতলা, বাঘাইড়, বোয়ালসহ বিভিন্ন প্রজাতির দেশীয় মিঠাপানির সুস্বাদু বড় বড় মাছ পাওয়া যাবে, তবে মিঠা পানির সুস্বাদু এত বড় বোয়াল মাছ বড়শিতে ধরা পড়েছে শুনে ভালই লাগছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg