শিরোনাম
রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন
  • 100
    Shares

ফিরোজ আহমেদ (গোয়ালন্দ): আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী শেখ মোঃ নিজাম গোয়ালন্দ পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

আজ মঙ্গলবার (২৬ জনুয়ারি) গোয়ালন্দ পৌরসভা নির্বাচনের মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে দুপুরের দিকে গোয়ালন্দ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ নিজাম উদ্দীন আহমেদ-এর কাছে তিনি তার প্রত্যাহারপত্র জমা দেন।
তবে তার আপন ছোট ভাই শেখ মোঃ নজরুল মনোনয়নপত্র প্রত্যাহার করেন নাই। তিনি নির্বাচন চালিয়ে যাবেন। শেখ মোঃ নজরুল আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে পৌর আওয়ামী লীগ বরাবর আবেদন করেছিলেন।
এর আগে আজ সকাল ১১টার দিকে রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর সাথে গোয়ালন্দ প্রপার হাই স্কুলের নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন এবং এমপির সাথে আলাপ আলোচনা করে মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দেন তিনি। একই সঙ্গে জানান, কেন্দ্রের নির্দেশেই এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এ সময় শেখ মোঃ নিজাম বলেন, জনগণের মাঝে আমার বিপুল জনপ্রিয়তা থাকা সত্ত্বেও পার্টির নির্দেশক্রমে আমার মেয়র পদে দাখিলকৃত মনোনয়নপত্র প্রত্যাহার করে নিচ্ছি। এখানে ভুল বোঝাবুঝির অবকাশ নেই। আশা করি, সবাই ব্যাপারটিকে সুন্দর দৃষ্টিতে দেখবেন।

একই সঙ্গে তিনি জোর দিয়ে বলেন, প্রার্থিতা প্রত্যাহারের বিষয়ে কোনও চাপ নেই। দলীয় নেতাদের সঙ্গে আলোচনা করেছি, তারা বলেছেন– নির্বাচন না করার জন্য।

প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারি ব্যালটের মাধ্যমে গোয়ালন্দ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। মেয়র পদে ৪ জনের মনোনয়নপত্র বৈধ হয়েছিলো।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg