শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

পাংশায় মাস্ক বিতরণসহ সচেতনতামূলক কার্যক্রম বিএনসিসির

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

0Shares

টেলিগ্রাফ ডেস্ক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) সুন্দরবন রেজিমেন্টে খুলনার উদ্যোগে সোমবার রাজবাড়ীর পাংশায় মাস্ক বিতরণসহ সচেতনামূলক নানা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
পাংশা সরকারি কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস।
এ উপলক্ষে এক আলোচনা সভায় জি আর্টিলারী রেজিমেন্ট কমান্ডার, সুন্দরবন রেজিমেন্টের মেজর মোঃ জসীম উদ্দিন এর সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তৃতা করেন ২৪ বিএনসিসির ব্যটালিয়ান কমান্ডার ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. শাহিনুর রহমান, সুন্দরবন রেজিমেন্টের ২৪ বিএনসিসির কোম্পানী কমান্ডার ড. মো. রবিউল ইসলাম, পাংশা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামীম আরা মিনু প্রমুখ।
আলোচনা শেষে সচেতনতামূলক একটি শোভাযাত্রা পাংশা শহর প্রদক্ষিণ করে। একই সাথে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। ডেঙ্গু ও করোনা প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। সকলকে পরিষ্কার পরিচ্ছন্নভাবে জীবন যাপন করার জন্য বিশেষভাবে উদ্বুদ্ধ করা হয়।
এর আগে পাংশা সরকারি কলেজে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg