শিরোনাম
রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

দীর্ঘ ১২ঘন্টা দূর্ভোগের পর স্বস্তির নিশ্বাস, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন
  • 66
    Shares

দীর্ঘ ১২ঘন্টা দূর্ভোগের পর স্বস্তির নিশ্বাস,
দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

জহুরুল ইসলাম হালিম// ঘন কুয়াশার কারণে দেশের ব্যস্ততম দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে টানা ১২ঘন্টা ফেরি চলাচল বন্ধ থাকার পর রবিবার (২৪ জানুয়ারি) সকাল ১০টায় ফেরি চলাচল শুরু হয়। এর আগে শনিবার দিবাগত রাত ১০টায় কুয়াশার ঘনত্ব বৃদ্ধি পাওয়ায় নৌ-দূঘটনা এড়াতে সকল প্রকার নৌযান চলাচল বন্ধ রাখে বিআইডব্লিউটিসি কতৃপক্ষ।
দীর্ঘ ১২ঘন্টা ফেরি চলাচল বন্ধ থাকায় দৌলতদিয়া প্রান্তে সৃষ্টি হয়েছে যাত্রীবাহী ও পণ্যবাহী পরিবহনের দীর্ঘ লাইন। এতে তীব্র শীতে পারাপারের অপেক্ষায় থাকা হাজার হাজার যাত্রী ও পরিবহন সংশ্লিষ্টরা শিকার হচ্ছেন অসহনীয় দূর্ভোগের।
সরেজমিন দেখা যায়, দৌলতদিয়া ঘাটের জিরো পয়েন্ট থেকে বাংলাদেশ হ্যাচারীজ গেট পর্যন্ত ৩কিলোমিটারের অধিক জুড়ে যানবাহনের দীর্ঘ সারি সৃষ্টি হয়েছে। অপরদিকে যানবাহনের সারি ছোট রাখতে দৌলতদিয়া ঘাট থেকে ১২ কিলোমিটার দুরে গোয়ালন্দ মোড় এলাকায় শত শত কভারভ্যান ও অপচনশীল পন্যবাহি ট্রাক সিরিয়ালে আটকে রাখছে পুলিশ।
ঢাকাগামী যাত্রী ইভা খানম বলেন, রাত ১টায় ঘাটে এসে শুনি ফেরি বন্ধ হয়েছে। সারারাত শীতের মধ্যে গাড়ীর ভীতর কাঁটাতে খুব কষ্ট হয়েছে এবং বিভিন্ন প্রকার সমস্যার সম্মুখীন হয়েছি। এখন সকাল ১০টা বাজে, এই মাত্র ফেরি ছাড়লো। কখন ফেরিতে উঠতে পারবো জানি না।
বিআইডব্লিটিসি দৌলতদিয়া কার্যালয়ের সহকারি ব্যাবস্থাপক মাহবুব হোসেন বলেন, ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে গত রাত ১০টা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। কুয়াশার ঘনত্ব কমে যাওয়ায় রবিবার সকাল ১০টা থেকে ফেরি চলাচল শুরু করা হয়। তবে দূর্ভোগ কমাতে এ নৌরুটে ১৬টি ফেরি দিয়ে যাত্রীবাহি ও ছোট যানবাহনগুলোকে অগ্রাধীকার ভিত্তিতে পার করা হচ্ছে বলে জানান তিনি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg