শিরোনাম
রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন

রাজধানীর বনানী সুপার মার্কেটে বিটিআরসিরঅভিযান,অনুমোদন বিহীন মোবাইলফোন জব্দ

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

নামী-দামী বিভিন্ন ব্র্যান্ডের অনুমোদনবিহীন মোবাইলফোন বিক্রির অভিযোগে রাজধানীর বনানী সুপার মার্কেট ও তৎসংলগ্ন এলাকার বেশ কয়েকটি দোকানে অভিযান চালায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের একটি পরিদর্শক দল।

বনানী পুলিশের সহযোগিতায় এ অভিযানে বেশ কয়েকটি বিভিন্ন ব্র্যান্ডের অনুমোদনবিহীন মোবাইলফোন সনাক্ত পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দ করা হয়।

মোবাইলফোনসহ অন্যান্য বেতার যন্ত্রপাতিসমূহের অবৈধ আমদানি, বাজারজাত, বিক্রয় ও বিতরণ বন্ধে বিটিআরসি হতে অভিযান চলমান থাকবে। গ্রাহককে মোবাইলফোনের বৈধতা যাচাইপূর্বক ক্রয়ের জন্য অনুরোধ করা হয়েছে।

এছাড়াও অবৈধ ও অনুমোদনবিহীন যেকোন ধরণের মোবাইলফোন ক্রয়-বিক্রয় হতে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে বিটিআরসি পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg