শিরোনাম
সরকারি হাসপাতাল থেকে তিন নারীসহ ৫ দালাল গ্রেফতার প্রধানমন্ত্রী চান বাড়িঘরে সিলিন্ডার গ্যাস ব্যবহার করা হোক: এমপি জাহিদ মালেক রাস্তার জায়গায় দোকান, মসজিদের জমিতে নির্মিত হচ্ছে রাস্তা দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি

রাজধানীর বনানী সুপার মার্কেটে বিটিআরসিরঅভিযান,অনুমোদন বিহীন মোবাইলফোন জব্দ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৫২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

0Shares

নামী-দামী বিভিন্ন ব্র্যান্ডের অনুমোদনবিহীন মোবাইলফোন বিক্রির অভিযোগে রাজধানীর বনানী সুপার মার্কেট ও তৎসংলগ্ন এলাকার বেশ কয়েকটি দোকানে অভিযান চালায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের একটি পরিদর্শক দল।

বনানী পুলিশের সহযোগিতায় এ অভিযানে বেশ কয়েকটি বিভিন্ন ব্র্যান্ডের অনুমোদনবিহীন মোবাইলফোন সনাক্ত পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দ করা হয়।

মোবাইলফোনসহ অন্যান্য বেতার যন্ত্রপাতিসমূহের অবৈধ আমদানি, বাজারজাত, বিক্রয় ও বিতরণ বন্ধে বিটিআরসি হতে অভিযান চলমান থাকবে। গ্রাহককে মোবাইলফোনের বৈধতা যাচাইপূর্বক ক্রয়ের জন্য অনুরোধ করা হয়েছে।

এছাড়াও অবৈধ ও অনুমোদনবিহীন যেকোন ধরণের মোবাইলফোন ক্রয়-বিক্রয় হতে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে বিটিআরসি পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg