শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ময়মনসিংহের ত্রিশালে বাস- সিএনজি সংঘর্ষে নিহত ১, গুরুতর আহত ৫

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

0Shares

এনামুল হক,ময়মনসিংহ:
বুধবার (২০জানুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে ত্রিশাল -বালিপাড়া সড়কের শেখ বাজারের মোড়ে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান,শালবন পরিবহণের একটি দ্রুতগতির বাস যাত্রী বোঝাই সিএনজিটিকে পিছন দিক থেকে ধাক্কা দিলে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়।এতে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী ফাতেমা ( ৫০) মারা যান। সিএনজির ড্রাইভারসহ অপর ৫ জন গুরুতর আহত হন।নিহত ফাতেমা ইশ্বরগন্জ উপজেলার ভাটির চর নওপাড়া গ্রামের উসমত আলীর স্ত্রী।
দুর্ঘটনার খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আশংকাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল ক লেজ হাসপাতালে পাঠিয়েছে বলে জানা যায়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg