শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

গোয়ালন্দে সান-সাইন ক্রিকেট ফেস্ট উদ্বোধন

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৬৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার সান-সাইন কলেজিয়েট স্কুলের আয়োজনে এবং এক্সিলেন্ট ওয়ার্ল্ড এগ্রো ফুড এন্ড কসমেটিকস লিমিটেডের সৌজন্যে সান-সাইন ক্রিকেট ফেস্ট-২০২১ অনুষ্ঠিত হয়।

ব্যাট বলের ঝংকারে, আওয়াজ তোল একসাথে “এসো মাদক’কে না বলি” এই স্লোগানে বুধবার (২০ জানুয়ারী) সকাল ১০ ঘটিকার সময় ক্রিকেট ফেস্ট-২০২১ ইং -এর উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আব্দুল হালিম তালুকদার। আরো উপস্থিত ছিলেন গোয়ালন্দ সরকারি কামরুল ইসলাম কলেজের সহকারী অধ্যাপক আমিনুল ইসলাম লিন্টু, প্রভাষক এনায়েত হোসেন জাকির সান-সাইন কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক, নুরতাজ আলম রবিন সহ সান-সাইন কলেজিয়েট স্কুলের শিক্ষকবৃন্দ। দুইদিন ব্যাপী ক্রিকেট ফেস্টে ছয়টি দল অংশগ্রহণ করেন, তারা হলোঃ সান-সাইন স্ট্রাইকার্স,সান-সাইন সিক্সার্স,সান-সাইন রয়েলস,সান-সাইন হ্যারিকেনস, সান-সাইন ডাইনামাইটস ও সান-সাইন রেঞ্জার্স।
সকাল ১০ ঘটিকার সময় সান-সাইন স্ট্রাইকারস বনাম সান-সাইন সিক্সার্স-এর খেলার মধ্য দিয়ে উদ্বোধন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে গোয়ালন্দ সরকারি কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আব্দুল হালিম তালুকদার বলেন, মাদক থেকে দূরে থাকতে পড়াশোনার পাশাপাশি নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণ করতে হবে। সান-সাইন কলেজিয়েট স্কুলের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg