শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

হারানো মোবাইল উদ্ধার করে মালিককে ফিরিয়ে দিল রাজবাড়ী জেলা পুলিশ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

সুজন বিষ্ণু //রাজবাড়ী জেলা থেকে বিভিন্ন সময়ে হারানো মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে বুঝিয়ে দিল জেলা পুলিশ। রাজবাড়ী জেলা হতে বিভিন্ন সময়ে হারানো মোবাইল ফোন সংক্রান্তে মালিকের অভিযোগের ভিত্তিতে পুলিশ সুপার,এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান পরিচালনা করে, পাচঁ (০৫) টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে যাচাই বাছাই করে প্রকৃত মালিকের হাতে বুঝিয়ে দিল রাজবাড়ী জেলা পুলিশ।

উদ্ধারকৃত মোবাইল ফোনগুলো Oneplus 7T, Samsung Galaxy-A2, Samsung Galaxy-A10, Realme-Si, Vivo Y11 Blue। যার আনুমানিক বাজার মূল্য ১,২০,০০০ টাকা ( এক লক্ষ বিশ হাজার টাকা) প্রায়।

পূর্বে রাজবাড়ীতে এরকম হারানো একাধিক মোবাইল ফোন উদ্ধারের খবর ফেসবুকে ভাইরাল হলে, হারানো মোবাইলের মালিকগণ তাদের মোবাইল ফিরে পেতে আশাবাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ফোনগুলো উদ্ধার করা হয়।

হারিয়ে যাওয়া ফোনগুলো হাতে পেয়ে সবাই আবেগ প্রবন হয়ে পড়েন এবং বলেন আমাদের পুলিশের প্রতি যে আস্থা ছিল তা আরো বহুগুণ বেড়ে গেল। এটি আমাদের অনেক শখের মোবাইল ফোন, ফোনটি এত দ্রুত খুঁজে বের করে দেওয়ায় রাজবাড়ী জেলা পুলিশ প্রশাসনকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন হারানো কোন বস্তু ফিরে পাওয়া আকাশের চাঁদ পাওয়ার মত আনন্দের সমান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg