শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

হারানো মোবাইল উদ্ধার করে মালিককে ফিরিয়ে দিল রাজবাড়ী জেলা পুলিশ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

0Shares

সুজন বিষ্ণু //রাজবাড়ী জেলা থেকে বিভিন্ন সময়ে হারানো মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে বুঝিয়ে দিল জেলা পুলিশ। রাজবাড়ী জেলা হতে বিভিন্ন সময়ে হারানো মোবাইল ফোন সংক্রান্তে মালিকের অভিযোগের ভিত্তিতে পুলিশ সুপার,এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান পরিচালনা করে, পাচঁ (০৫) টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে যাচাই বাছাই করে প্রকৃত মালিকের হাতে বুঝিয়ে দিল রাজবাড়ী জেলা পুলিশ।

উদ্ধারকৃত মোবাইল ফোনগুলো Oneplus 7T, Samsung Galaxy-A2, Samsung Galaxy-A10, Realme-Si, Vivo Y11 Blue। যার আনুমানিক বাজার মূল্য ১,২০,০০০ টাকা ( এক লক্ষ বিশ হাজার টাকা) প্রায়।

পূর্বে রাজবাড়ীতে এরকম হারানো একাধিক মোবাইল ফোন উদ্ধারের খবর ফেসবুকে ভাইরাল হলে, হারানো মোবাইলের মালিকগণ তাদের মোবাইল ফিরে পেতে আশাবাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ফোনগুলো উদ্ধার করা হয়।

হারিয়ে যাওয়া ফোনগুলো হাতে পেয়ে সবাই আবেগ প্রবন হয়ে পড়েন এবং বলেন আমাদের পুলিশের প্রতি যে আস্থা ছিল তা আরো বহুগুণ বেড়ে গেল। এটি আমাদের অনেক শখের মোবাইল ফোন, ফোনটি এত দ্রুত খুঁজে বের করে দেওয়ায় রাজবাড়ী জেলা পুলিশ প্রশাসনকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন হারানো কোন বস্তু ফিরে পাওয়া আকাশের চাঁদ পাওয়ার মত আনন্দের সমান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg