শিরোনাম
রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন

দৌলতদিয়ায় মৎস্য বিভাগের অভিযানে কয়েক মণ জাটকা ও জে‌লি মি‌শ্রিত চিং‌ড়ি জব্দ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন
  • 33
    Shares

ফিরোজ আহমেদ (গোয়ালন্দ)

রাজবাড়ীর গোয়ালন্দ উপ‌জেলার দৌল‌তদিয়া মাছ বাজারে মৎস্য বিভাগ অভিযান চালিয়ে ৩০ কে‌জি জাটকা ই‌লিশ ও ৪০ কে‌জি জেলি মিশ্রিত গলদা চিং‌ড়ি জব্দ করা করেছে।
সোমবার (১৮ জানুয়ারী) সকা‌লে জেলা প্রশাসন ও জেলা মৎস্য বিভাগের অভিযা‌নে এ সকল মাছ জব্দ ক‌রা হয়।

এ সময় মোবাইল কো‌র্টের মাধ্য‌মে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজোয়ানা নাহিদ জাটকা বি‌ক্রির দায়ে দুই ব্যবসায়ী‌কে ৮ হাজার টাকা এবং জেলি মি‌শ্রিত চিং‌ড়ি বি‌ক্রির দা‌য়ে এক ব্যবসায়ী‌কে ৩০ হাজার টাকা জরিমানা ও জনসম্মুখে চিং‌ড়ি পু‌ড়ি‌য়ে ধ্বংস করেন।

অভিযানে আরো উপস্থিত ছিলেন, জেলা মৎস্য কর্মকর্তা জয়‌দেব পাল, গোয়ালন্দ উপ‌জেলা মৎস্য কর্মকর্তা রেজাউল শরীফসহ জেলা মৎস্য অ‌ফি‌সের কর্মচারী ও আনসার সদস্যরা।
জেলা মৎস্য কর্মকর্তা জয়‌দেব পাল বলেন, আমরা এই ধরনের অভিযান পরিচালনা করে অসাধু মাছ ব্যাবসায়ীদের আইনের আওতায় আনবো এবং এ ধর‌নের অ‌ভিযান অব্যাহত থাক‌বে বলে তিনি যানান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg