শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

দৌলতদিয়ায় মৎস্য বিভাগের অভিযানে কয়েক মণ জাটকা ও জে‌লি মি‌শ্রিত চিং‌ড়ি জব্দ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৭১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

0Shares

ফিরোজ আহমেদ (গোয়ালন্দ)

রাজবাড়ীর গোয়ালন্দ উপ‌জেলার দৌল‌তদিয়া মাছ বাজারে মৎস্য বিভাগ অভিযান চালিয়ে ৩০ কে‌জি জাটকা ই‌লিশ ও ৪০ কে‌জি জেলি মিশ্রিত গলদা চিং‌ড়ি জব্দ করা করেছে।
সোমবার (১৮ জানুয়ারী) সকা‌লে জেলা প্রশাসন ও জেলা মৎস্য বিভাগের অভিযা‌নে এ সকল মাছ জব্দ ক‌রা হয়।

এ সময় মোবাইল কো‌র্টের মাধ্য‌মে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজোয়ানা নাহিদ জাটকা বি‌ক্রির দায়ে দুই ব্যবসায়ী‌কে ৮ হাজার টাকা এবং জেলি মি‌শ্রিত চিং‌ড়ি বি‌ক্রির দা‌য়ে এক ব্যবসায়ী‌কে ৩০ হাজার টাকা জরিমানা ও জনসম্মুখে চিং‌ড়ি পু‌ড়ি‌য়ে ধ্বংস করেন।

অভিযানে আরো উপস্থিত ছিলেন, জেলা মৎস্য কর্মকর্তা জয়‌দেব পাল, গোয়ালন্দ উপ‌জেলা মৎস্য কর্মকর্তা রেজাউল শরীফসহ জেলা মৎস্য অ‌ফি‌সের কর্মচারী ও আনসার সদস্যরা।
জেলা মৎস্য কর্মকর্তা জয়‌দেব পাল বলেন, আমরা এই ধরনের অভিযান পরিচালনা করে অসাধু মাছ ব্যাবসায়ীদের আইনের আওতায় আনবো এবং এ ধর‌নের অ‌ভিযান অব্যাহত থাক‌বে বলে তিনি যানান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg