শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

পদ্মায় জেলের জালে ধরা পড়েছে ২০ কেজি ওজনের বাগাড় মাছ

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

0Shares

ফিরোজ আহম্মেদ (গোয়ালন্দ) রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পদ্মা ও যমুনা নদীর মোহনা থেকে গোপাল হালদারের জালে ২০ কেজি ওজনের একটি বাগাড় মাছ ধরা পড়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) ভোররাতে গোপাল হালদারের জালে বাঘাড় মাছটি ধরা পড়ে। পরে দৌলতদিয়া বাইপাস সড়ক এর পাশে মৎস্য আড়তে মাছ ব্যাবসায়ী মোহাম্মদ আলীর নিকট ২২ হাজার টাকায় তিনি মাছটি বিক্রি করেন।
২০ কেজি ওজনের বিশাল মাছটি দেখার জন্য উৎসুক জনতা ভীড় জমান।

জেলে গোপাল হালদার বলেন, রবিবার মধ্যরাতে মাছ ধরার জন্য নদীতে জাল ফেলি সোমবার ভোররাতে জাল তুলতেই দেখি বড় ১ টি বাঘাড় মাছ।পরে মাছটি বিক্রির জন্য আড়তে নেয়া হলে উন্মুক্ত নিলামের মাধ্যমে ১১শ টাকা কেজি দরে মোট ২২ হাজার টাকা দিয়ে মাছ ব্যাবসায়ী মোহাম্মদ আলী মাছটি কিনে নেই।
মাছ ব্যবসায়ী মোহাম্মদ আলী বলেন, মাছটি উন্মুক্ত নিলামের মাধ্যমে ১১ শত টা কেজি দরে মোট ২২ হাজার টাকায় কেনা হয়। অনেকের কাছেই মুঠোফোনে যোগাযোগ করা হয়েছে মাছটি বিক্রির ব্যাপারে। সামান্য কিছু টাকা লাভেই মাছটি বিক্রি করে দিব।

এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. রেজাউল শরীফ জানান, বর্তমানে পদ্মা নদীর যমুনার মোহনায় প্রায়ই জেলেদের জালে বড় আকৃতির বাগাড়, বোয়াল,কাতল সহ বিভিন্ন প্রজাতির সুস্বাদু মাছ ধরা পড়ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg