শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

রাজবাড়ী পাংশায় শীতবস্ত্র বিতরণ করলেন পাংশা থানার ওসি শাহাদাত হোসেন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩০২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

0Shares

আলামিন হোসেন(পাংশা)

মুজিব শতবর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ পুলিশ বাহিনী কাজ করে যাচ্ছে সবসময়। তারই ধারাবাহিকতায় থেমে নাই রাজবাড়ীর পাংশাতেও।

পাংশা মডেল থানার অফিসার ইন চার্জ মোঃ শাহাদাত হোসেন রাত জেগে শুধু পাংশার নিরাপত্তাই নিশ্চত করেন না, তিনি বিভিন্ন সামাজিক কাজেকর্মে জড়িত। রাতে পাংশার বিভিন্ন এলাকায় ঘুরে নিজ উদ্দ্যোগে কম্বল বিতরণ করেন। ফুটপাত কিংবা,বারান্দায় , রেলস্টেশনে রাত কাটানো শীতার্ত অসহয় গরীব দুখি মানুষের হাতে তুলে দেন শীতবস্ত্র।

ওসি মোঃ শাহাদাত হোসেন, পাংশার আইন শৃৃংখলার, পাশাপাশি সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন । বর্তমান পাংশার আইনশৃঙ্খলা পরিস্থিতি আগের চেয়ে অনেক ভালো ।
বর্তমান ওসি পাংশা থানায় যোগদান করার পর থেকেই আইন শৃৃংখলার দৃষ্টপট পালটে যায় এখন পাংশার পরিবেশ অনেকটা ভালো।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg