শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬১৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

0Shares

ফিরোজ আহমেদ ( গোয়ালন্দ)

রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আওয়ামী লীগ, জাতীয় পার্টি এবং ২ জন স্বতন্ত্র ( বিদ্রোহী) মেয়র প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রবিবার (১৭ জানুয়ারী) বিকেল ৫টা পর্যন্ত নৌকার প্রার্থী নজরুল ইসলাম মন্ডল, জাতীয় পার্টির হেলাল মাহমুদ এবং আওয়ামী লীগের ২ বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী শেখ মোঃ নজরুল ইসলাম ও বর্তমান মেয়র শেখ মোঃ নিজাম-এর বাইরে অন্য কোনো প্রার্থীর মনোনয়ন পত্র জমা পড়েনি।দুইজন বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী এবং দুইজন (আওয়ামী লীগ ও জাতীয় পার্টি) স্ব-স্ব দলের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তবে বিএনপির কোন দলীয় প্রার্থী হিসাবে কেউ মনোনয়নপত্র জমা দেয়নি।

বুধবার (১৭ জানুয়ারী) দুপুর ১.৪৫ মিনিটের সময় আওয়ামী লীগ প্রার্থী নজরুল ইসলাম মন্ডল দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে গোয়ালন্দ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা মাসুদুর রহমান ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ নিজাম উদ্দীন আহমেদ-এর কাছে মনোনয়ন পত্র জমা দেন।

একই দিন বিকেলে গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তা মাসুদুর রহমান ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো.নিজাম উদ্দীন আহমেদ-এর কাছে সমর্থকদের সাথে নিয়ে প্রথমে মনোনয়ন পত্র জমা দেন শেখ মোঃ নজরুল ইসলাম। তার কিছুক্ষণ পরেই বর্তমান মেয়র শেখ মোঃ নিজাম-এর পক্ষে তার প্রস্তাবকারী সায়েম খান মনোনয়ন পত্র জমা দেন।
পরবর্তীতে দলীয় নেতাদের সাথে নিয়ে জাতীয় পার্টির হেলাল মাহমুদ মনোনয়ন পত্র জমা দেন।
আওয়ামী লীগ প্রার্থী নজরুল ইসলাম মন্ডল মনোনয়ন পত্র দাখিলের পর নৌকার বিজয়ে শতভাগ আশাবাদী বলে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ব্যক্ত করেন।
অপরদিকে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হেলাল মাহমুদ এবং আওয়ামী লীগের ২ বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী শেখ মোঃ নজরুল ইসলাম ও বর্তমান মেয়র শেখ মোঃ নিজাম জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

এদিকে রবিবার (১৭ জানুয়ারী) মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন পর্যন্ত সর্বমোট মেয়র পদে চার(৪) জন, কাউন্সিলর পদে বত্রিশ (৩২) জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে এগারো (১১) জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আজ ১৭ জানুয়ারী মনোনয়ন দাখিলের শেষ দিন, আগামী ১৯ জানুয়ারী মনোনয়ন পত্র যাচাই-বাছাই। ২৬ জানুয়ারী মনোনয়ন পত্র প্রত্যাহার এবং ১৪ ফেব্রুয়ারী ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg