শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

টানা তিন বার কুমারখালী পৌর মেয়র হলেন সামছুজ্জামান অরুণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

0Shares

মোশারফ হোসেন কুমারখালী।

কুষ্টিয়া জেলার কুমারখালী পৌরসভার (১৬) জানুয়ারী ‘শনিবার’ সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ সম্পন্ন হয়। নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নৌকা মার্কায় নিয়ে সামসুজ্জামান অরুণ জয় পেয়েছে। তিনি চতুর্থ বারের মতো মেয়র হলেন। নৌকা মার্কা ভোট পেয়েছেন ১০ হাজার ১ শ’ ১০ ভোট। তার নিকটবর্তী প্রার্থী ছিলেন বিএনপি মনোনিত আনিসুর রহমান লালু বিশ্বাস, তিনি ধানের শীষ নিয়ে পেয়েছেন ২ হাজার ৮৬ ভোট।

এই প্রথম কুমারখালী পৌর নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট অনুষ্ঠিত হলো। সারাদিনই উৎসবমুখর পরিবেশে ভোট দেন ভোটাররা।

কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন যারা:

১ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছে শাহিনুর রহমান শাহীন, ২নং ওয়ার্ডে মাহবুব আলম বাবু, ৩ নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হারুন- অর রশিদ হারুন, ৪ নং ফরিদ ইকবাল খান ৫ নং ওয়ার্ডে এস,এম, রফিক, ৬ নং ওয়ার্ডে জুলফিকার আলী হিরো , ৭ নং ওয়ার্ডে আকামদ্দিন আকাই শেখ,৮ নং ওয়ার্ডে তুহিন শেখ ও ৯ নং ওয়ার্ডে মিলন শেখ,

অপর দিকে সংরক্ষতি নারী কাউন্সিলর পদে ১,২,৩ নং ওয়ার্ডে মোছাঃ তানিয়া খাতুন, কাউন্সিলর ৪.৫.৬ নং ওয়ার্ডে মোছাঃ তাহুমিনা খাতুন ও ৭.৮.৯ নং ওয়ার্ডে মোছাঃ ময়না খাতুন । সাধারণ ওয়ার্ডে ২৫ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৯ শ’ ৯০ জন।

মোট ৯ টি ভোট কেন্দ্রের মধ্যে ৬টি কেন্দ্রকে স্পর্শকাতর ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। ৯টি কেন্দ্রেই ৯ জন ম্যাজিস্ট্রেট দায়িত্বে ছিলেন। আরো ৩ জন রয়েছেন স্ট্রাইকিং হিসেবে।
উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল ইসলাম খান জানান, কোন অপ্রীতিকর ঘটনার খবর নেই। ভোট শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।
আওয়ামী লীগের প্রার্থী সামসুজ্জামান অরুণ বলেন ইভিএম মানেই শান্তিপুর্ণ ভোট সেটি শান্তিপূর্ণভাবেই হয়েছে। তিনি তার বিজয়কে উন্নয়নের ধারাবহিকতা হিসেবে দেখছেন। তিনি কুমারখালী পৌরবাসীর প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়েছেন।

শনিবার রাতে জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আবু আনছার পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শিরিনা আক্তার বানু মেয়র, সংরক্ষিত নারী কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদে নির্বাচিত বিজয়ীদের নাম ঘোষণা করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg