শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

কুমারখালীতে ভ্যানচালক সেজে সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করলো পুলিশ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

0Shares

কুষ্টিয়া প্রতিনিধি।

কুষ্টিয়ার কুমারখালীতে সিনেমা স্টাইলে ভ্যানচালক ছদ্মবেশে জিআর মামলায় এক বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত ও একাধিক মাদক মামলার আসামী মাদকসম্রাট আরিফ কারিগরকে (৪৯) গ্রেফতার করেছে থানার চৌকশ পুলিশ অফিসার এস আই শিমুল। শুক্রবার দুপুরে উপজেলার চাপড়া ইউনিয়নের ছেঁউরিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আরিফ ওই এলাকার মৃত আজিজুল হক কারিগরের মাদক ব্যবসায়ী ছেলে।

এতথ্য নিশ্চিত করে থানার চৌকশ পুলিশ অফিসার এস আই শিমুল বলেন,থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মজিবুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ভ্যানচালক সেজে একটি চায়ের দোকান থেকে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী আরিফ কারিগরকে গ্রেফতার করা হয়েছে।জি আর মামলা নম্বর ৪৪৩/১৮।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, মাদক মামলায় সাজাপ্রাপ্ত আরিফ নামের এক পলাতক আসামীকে গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়েছে। আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg