শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

নজরুল বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিষদের নির্বাচন আজ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৬৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

0Shares

এনামুল হক, ময়মনসিংহ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) কর্মকর্তা পরিষদের ২০২১ সালের নির্বাচনে দুটি প্যানেলে ১৫ পদে প্রতিদ্বন্দ্বিতা করছে।

আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বেলা ১টা পর্যন্ত। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১১৯ টি। নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন কর্মকর্তারা।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নির্বাহী প্রকৌশলী মোঃ জোবায়ের হোসেন এবং অর্থ ও হিসাবের উপ-পরিচালক আবদুল্লাহ আল মামুন। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছে রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার মাহমুদুল আহসান লিমন ও একই দপ্তরের সেকশন অফিসার ইব্রাহিম খলিল শান্ত।

সাধারণ সম্পাদক পদের প্রতিদ্বন্দ্বী দুজনেই বিশ্ববিদ্যালয়টির সাবেক শিক্ষার্থী এবং ছাত্রলীগের সাবেক নেতা। যাদের মধ্যে রেজিস্ট্রার দপ্তরেরর সেকশন অফিসার মাহমুদুল আহসান লিমন বিগত কমিটির কর্মকর্তাদের দাবি আদায়ের আন্দোলনেও ভূমিকা রেখেছে বলে জানায় প্যানেল প্রতিনিধিরা।

অন্যদিকে আরেক সাধারণ সম্পাদক পদের প্রার্থী রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার ইব্রাহিম খলিল শান্ত ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হিসেবে রাজনীতির মাঠেও যুক্ত। এই পদের প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী সাবেক শিক্ষার্থী হওয়ায় নির্বাচনে আলাদা আবহাওয়ার সৃষ্টি হয়েছে।

কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিবার্চিত হয়েছেন অডিট অফিসার কর্মকর্তা ও বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী শফিকুল ইসলাম সুমন।

এছাড়া নির্বাচনে অন্যান্য পদের মধ্যে রয়েছে, সহ-সভাপতি, যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, দপ্তর ও প্রচার সম্পাদক সাংস্কৃতিক সম্পাদক ও ৭টি সদস্য পদ।

কর্মকর্তা পরিষদ নির্বাচন ২০২১ সালের দায়িত্ব প্রাপ্ত নির্বাচন কমিশনার প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান বলেন, আগামীকালের নির্বাচন সুষ্ট ভাবে সম্পন্ন করতে আমরা প্রস্তুত। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে এবং আগামীকালই ফলাফল প্রকাশ করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg