শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

রাজবাড়ী পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার টিকিট পেলেন মহম্মদ আলী চৌধুরী

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩২৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

0Shares

ফিরোজ আহমেদ ( গোয়ালন্দ)

চতুর্থ ধাপের পৌর নির্বাচনে রাজবাড়ী জেলা নির্বাচন কমিশনের দেয়া তফসিলে ঘোষণা করা হয় রাজবাড়ী পৌর নির্বাচনের তারিখ। গত ৩ জানুয়ারী ঘোষিত তফসিলে ১৭ জানুয়ারী মনোনয়ন দাখিল করার শেষ তারিখ উল্যেখ করা হয় এবং ভোট গ্রহন রবিবার (১৪ ফেব্রুয়ারী)। আজ বুধবার (১৩ জানুয়ারী) আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক দলীয় মনোনয়ন পেয়েছেন মহম্মদ আলী চৌধুরী ।
রাজবাড়ী পৌরসভা নির্বাচনে পৌর আওয়ামী লীগের সভাপতি সহ একাধিক প্রার্থী নৌকা প্রতিক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দিতা করার জন্য দলীয় মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছিলেন ।

অবশেষে আজ বুধবার (১৩ জানুয়ারী) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে (গণভবন) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে সাত(৭) সদস্য বিশিষ্ট দলীয় মনোনয়ন বোর্ড গঠন করা হয়। দলীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক রাজবাড়ী পৌর নির্বাচনের মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহম্মদ আলি চৌধুরী।
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহম্মদ আলী চৌধুরী গত নির্বাচনেও নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন এবং জয়লাভ করেন।

স্থানীয় নেতাকর্মীরা বলেন, পৌরবাসীর ভাগ্যউন্নয়নের জন্য দল যাকে মনোনয়ন দিয়েছে আমরা তার জন্যই কাজ করবো।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg