শিরোনাম
‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন দৌলতদিয়া – পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবিতে রাজবাড়ীতে বিএনপির সংবাদ সম্মেলন গোয়ালন্দ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেতে মরিয়া ৩ মেয়র প্রার্থী পাংশার পৌর নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রূপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন গোয়ালন্দে দেড় বছর ঠিকাদারের দখলে জামতলা হাই স্কুলের মাঠ পাংশাতে ভূল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যু আগামী ১৪ ফেব্রুয়ারি রাজবাড়ী ও গোয়ালন্দ পৌরসভা নির্বাচন

রাজবাড়ী পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার টিকিট পেলেন মহম্মদ আলী চৌধুরী

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন
  • 10
    Shares

ফিরোজ আহমেদ ( গোয়ালন্দ)

চতুর্থ ধাপের পৌর নির্বাচনে রাজবাড়ী জেলা নির্বাচন কমিশনের দেয়া তফসিলে ঘোষণা করা হয় রাজবাড়ী পৌর নির্বাচনের তারিখ। গত ৩ জানুয়ারী ঘোষিত তফসিলে ১৭ জানুয়ারী মনোনয়ন দাখিল করার শেষ তারিখ উল্যেখ করা হয় এবং ভোট গ্রহন রবিবার (১৪ ফেব্রুয়ারী)। আজ বুধবার (১৩ জানুয়ারী) আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক দলীয় মনোনয়ন পেয়েছেন মহম্মদ আলী চৌধুরী ।
রাজবাড়ী পৌরসভা নির্বাচনে পৌর আওয়ামী লীগের সভাপতি সহ একাধিক প্রার্থী নৌকা প্রতিক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দিতা করার জন্য দলীয় মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছিলেন ।

অবশেষে আজ বুধবার (১৩ জানুয়ারী) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে (গণভবন) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে সাত(৭) সদস্য বিশিষ্ট দলীয় মনোনয়ন বোর্ড গঠন করা হয়। দলীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক রাজবাড়ী পৌর নির্বাচনের মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহম্মদ আলি চৌধুরী।
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহম্মদ আলী চৌধুরী গত নির্বাচনেও নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন এবং জয়লাভ করেন।

স্থানীয় নেতাকর্মীরা বলেন, পৌরবাসীর ভাগ্যউন্নয়নের জন্য দল যাকে মনোনয়ন দিয়েছে আমরা তার জন্যই কাজ করবো।

Facebook Comments


এ জাতীয় আরো খবর