শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

রাজবাড়ীর পাংশায় যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫২৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

0Shares

আলামিন হোসেন।।( পাংশা)
রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কাচারী পাড়া গ্রামের বড় মসজিদের সামনে একদল মাদক গ্রহণকারী হাতে মোঃ রফিকুল ইসলাম প্রামানিকের ছেলে মোঃ সাজেদুর রহমান সিফাত প্রামানিককে পূর্ব শত্রুতার জেরে হাতুড়ি দিয়ে পিটিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মোঃ সাজেদুল রহমান সিফাতকে হাতুড়ি পিটানোর পর মারাত্মকভাবে রক্তাক্ত জখম অবস্থায় ঢাকার একটি হাসপাতালে ভর্তির উদ্দেশ্যে গেলে সিফাত ১৩ জানুয়ারি বুধবার মৃত্যুবরণ করে।

অভিযোগ সূত্রে জানা যায় পূর্ব শত্রুতার জেরে একই এলাকার শহীদ মন্ডলের পুত্র স্বপন মণ্ডলের সাথে মাদক কারবারীদের সাথে পূর্ব শত্রুতা ছিল। চরঝিকড়ী থেকে ব্যাডমিন্টন খেলা শেষ করে ফেরার সময় স্বপন মন্ডল ও নিহত সিফাত মোটর সাইকেল যোগে ফিরে আসছিল। এমন সময় স্বপনকে মারার উদ্দেশ্যে মোটরসাইকেলের গতিরোধ করলে স্বপন দ্রুত পালিয়ে যায়। এ সময় সিফাত কে একা পেয়ে বেধড়ক ভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। এতে সিফাতের ডান চোখের মারাত্মক আঘাত পায়। হামলার পর সিফাত মারা গেছে ধারণা করে উল্লেখিত সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে।

পরে এলাকাবাসীর সহযোগিতায় প্রথমে ফরিদপুর ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তির জন্য ছাড়পত্র প্রদান করেন। ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তির উদ্দেশ্যে গেলে পথেই সিফাত এর মৃত্যু হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg