দৌলতদিয়ায় গাছের সাথে গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

0Shares

ফিরোজ আহমেদ ( গোয়ালন্দ)

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় আইনুদ্দিন ব্যাপারী পাড়ার চল্লিশ(৪০) বছর বয়সি খবির মন্ডল নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
জানা যায়, বুধবার (১৩ জানুয়ারী) ভোর রাতে নিজ বাড়ির সামনে একটি ডম্বল গাছে তাকে গলায় ফাঁস নেয়া অবস্থায় ঝুলে থাকতে দেখা যায়। ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয় এবং পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে। নিহত খবির মন্ডল (৪০) দৌলতদিয়া আইনুদ্দিন ব্যাপারী গ্রামের হারেজ মন্ডলের ছেলে।
স্থানীয়রা বলেন, খবির মন্ডল খুব ভাল লোক ছিলো। তার কোন দিন কারো সাথে কোন ঝামেলা করতে দেখিনি । সে অনেক দিন যাবৎ মাথা ও পেটের ব্যাথায় ভুগছিলো। ঝুলন্ত অবস্থায় দেখে গোয়ালন্দ ঘাট থানায় খবর দেয়া হয় এবং খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠিয়ে দেন।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ্ আল তায়াবীর রাজবাড়ী টেলিগ্রাফ-কে বলেন, সে অসুস্থ ছিলো, মাথা ও পেটের ব্যাথ্যায় ভুগছিল। প্রাথমিকভাবে এলাকাবাসীর মতে ধারণা করা হচ্ছে পেটের ব্যাথা সইতে না পেরে আত্মহত্যা করে থাকতে পারেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg