৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

আসন্ন রাজবাড়ী পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী হতে মনোনয়নপত্র সংগ্রহ করলেন বিশিষ্ট তরুণ সমাজসেবক ও ক্রীড়ামোদী মোঃ মাকসুদুর রহমান সুজন।

পেশায় ব্যবসায়ী মোঃ সুজন রাজবাড়ী শহরের ৭নং ওয়ার্ডের দক্ষিন ভবানীনুর মরহুম মাওলানা মোঃমিজানুর রহমান এর ছেলে । সুজন জেলা ক্রিকেট টিমের অন্যতম একজন খেলোয়াড়। তিনি ঢাকা সহ বিভিন্য ক্রিকেট লীগেও খেলেছেন। বর্তমানে বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ডের সাথে জড়িত।

ইতিমধ্যেই পৌরনির্বাচনকে সামনে রেখে তিনি তার নির্বাচনি কার্যক্রম পরিচালনা করতে মাঠ পর্যায়ের কাজ করে যাচ্ছে।

পৌর কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে তরুণ এই সমাজসেবক মাকসুদুর রহমান সুজন রাজবাড়ী টেলিগ্রাফ কে বলেন, “আমি দীর্ঘদিন যাবৎ সামাজিক কর্মকান্ড করে আসছি। সবসময় আমার ওয়ার্ডবাসীর পাশে থাকাসহ ওয়ার্ডের উন্নয়নে সচেষ্ট রয়েছি। কিন্তু একজন নির্বাচিত জনপ্রতিনিধির পক্ষে সাধারণ মানুষের জন্য যা করা সম্ভব-তা কোন ব্যক্তির পক্ষে সম্ভব নয়। এ জন্যই আমার ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। নির্বাচিত হতে পারলে দল-মত নির্বিশেষে সবার মতামত ও সহযোগিতায় আমার ওয়ার্ডটিকে একটি ‘মডেল ওয়ার্ড’ হিসেবে গড়ে তুলবো। একটি মাদকমুক্ত ওয়ার্ড গড়তে এবং স্বাস্থ্য, শিক্ষা, পয়ঃনিষ্কাষণ, সবুজায়ন, বিদ্যুৎ ও রাস্তাঘাটের উন্নয়নসহ ওয়ার্ডবাসীর নাগরিক সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাবো।
৭নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন কামনা করে সুজন আরও বলেন, “মহান আল্লাহর রহমতে কাউন্সিলর নির্বাচিত হতে পারলে আমি শতভাগ সততার সাথে ওয়ার্ডবাসীর সেবা করার জন্য অঙ্গীকারবদ্ধ থাকবো। সর্বোচ্চ প্রচেষ্টা, সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করে যাবো। ধর্ম-বর্ণ, দল-মত নির্বিশেষে সবাই আমার কাছ থেকে সমান মর্যাদা ও সুযোগ-সুবিধা পাবে। বিশেষ করে ওয়ার্ডের দুস্থ-অসহায় মানুষ যাতে পৌরসভার ও সরকারের সুযোগ-সুবিধাগুলো পায় সে ব্যাপারে সবসময় সচেষ্ট থাকবো।

উল্লেখ্য, ইতোমধ্যে রাজবাড়ী পৌরসভার তরুন সমাজ ও ৭নং ওয়ার্ডের সবস্তরের মানুষের মাঝে ব্যাপকসাড়া ফেলেছে সুজনের এই কাউন্সিলর প্রার্থী হবার খবর।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg