শিরোনাম
গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন দৌলতদিয়া – পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবিতে রাজবাড়ীতে বিএনপির সংবাদ সম্মেলন গোয়ালন্দ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেতে মরিয়া ৩ মেয়র প্রার্থী পাংশার পৌর নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রূপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন গোয়ালন্দে দেড় বছর ঠিকাদারের দখলে জামতলা হাই স্কুলের মাঠ পাংশাতে ভূল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যু

গোয়ালন্দ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেতে মরিয়া ৩ মেয়র প্রার্থী

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪০৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন
  • 142
    Shares

ফিরোজ আহমেদ (গোয়ালন্দ)

গত ৩ জানুয়ারী রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। গোয়ালন্দ পৌরসভা নির্বাচন নিয়ে বইতে শুরু করেছে ভোটের হাওয়া। ইতিমধ্যে আওয়ামী লীগ প্রার্থী বাছাইয়ের কাজ শুরু করে দিয়েছে। আওয়ামী লীগের নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে সম্ভাব্য মেয়র প্রার্থীরা শুরু করেছেন দৌড়ঝাপ। জেলা থেকে শুরু করে কেন্দ্রীয় নেতাদের কাছে নিজেদের জাহির করছেন রীতিমত।

গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে ৩জন প্রার্থী নৌকা প্রতিক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দিতা করার জন্য দৌড়ঝাঁপ শুরু করেছে।
তারা হলেন, বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের ১নং সদস্য শেখ মোঃ নিজাম, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সালিমুজ্জামান হিরন।
জানা গেছে, গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য ৩জন মেয়রপ্রার্থীর মধ্যে ১ জন ভোটযুদ্ধে এবারই প্রথম নামতে চান।

বর্তমান মেয়র শেখ মোঃ নিজাম গত নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থীর বিপক্ষে নির্বাচন করে জয়লাভ করেন এবং তিনি গত ৩ মেয়াদের মেয়র।

গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম মন্ডল গত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করলেও বর্তমান মেয়র-এর কাছে পরাজিত হন।

আরেক মনোনয়ন প্রত্যাশী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সালিমুজ্জামান হিরন ভোটযুদ্ধে এবারই প্রথম অংশগ্রহণ করতে চান এবং এবারই প্রথম পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাচ্ছেন।

স্থানীয় নেতাকর্মীরা মনে করেন, পৌরবাসীর ভাগ্যউন্নয়নে যিনি কাজ করবেন তাকেই দল মনোনয়ন দিবে। আর দল যাকে মনোনয়ন দিবে নেতাকর্মীরা তার পক্ষেই কাজ করবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর