জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রূপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

আজ ১০ জানুয়ারি অনুষ্ঠিত হলো রাজবাড়ী জেলার জনপ্রিয় অন্যতম বৃহৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজ রাজবাড়ী সার্কেল আয়োজিত রূপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন ২০২০ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে পাঁচ জন সেরা প্রতিযোগীর হাতে তুলে দেয়া হয় নগদ অর্থ এবং সনদপত্র। বিজয়ী পাঁচজন হলেন প্রথম হতে যথাক্রমে জামসেদুর রহমান সজীব, মাহমুদুল হাসান মুরাদ, বাপ্পি মোঃ জহুরুল হক, নাঈমুর হাসান ও মোঃ পিয়াল মাহমুদ।

এছাড়াও অমর একুশে কুইজ প্রতিযোগিতা ২০২০ এর সেরা তিনজন বিজয়ীকেও নগদ অর্থ ও সনদপত্রের মাধ্যমে পুরস্কৃত করা হয়। বিজয়ীরা হলেন প্রথম স্থান অধিকারি হতে যথাক্রমে ইমরান হাসান, আমিরুল ইসলাম, লামিয়া আক্তার।

সেই সাথে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় আয়োজনের স্পন্সর ফুড বাজার, নয়াটেস্ট, রাজবাড়ী কংক্রিট ব্লকস এন্ড ব্রিকস ও মিডিয়া পার্টনার রাজবাড়ী টেলিগ্রাফের কর্মকর্তাদের হাতে।

রাজবাড়ী সার্কেলের মডারেটর আসাদুজ্জামান নূরের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ী সার্কেলের প্রতিষ্ঠাতা পরিচালক শামস্ সোহাগ, অ্যাড. মোঃ শাখাওয়াত হোসেন সালেহ্, অ্যাড অভিজিৎ সোম অভি, রনি মন্ডল নির্বাহী সম্পাদক রাজবাড়ী টেলিগ্রাফ, জহুরুল ইসলাম হালিম (সহ সম্পাদক রাজবাড়ী টেলিগ্রাফ), দুবাই প্রবাসী হাসনাইন সোহেল  সহ অন্যান্য শুভাকাঙ্ক্ষীগণ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজবাড়ী সার্কেলের  এডমিন সুজন বিষ্ণু, শেহ্জাদুল হক অভি সহ সার্কেলের এডিটর প্যানেল ও অন্যান্য সদস্যবৃন্দ।

এ বিষয়ে রাজবাড়ী সার্কেলের প্রতিষ্ঠাতা পরিচালক শামস্ সোহাগ বলেন রাজবাড়ী সার্কেল বরাবরই রাজবাড়ী জেলার ইতিহাস ঐতিহ্য সৌন্দর্য ইত্যাদি তুলে ধরে আসছে, এছাড়া সার্কেল ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষা সেবা সচেতনতার ব্রত নিয়ে নানাবিধ সামাজিক ও মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছে। সে লক্ষ্যেই রূপসী রাজবাড়ী ও অমর একুশে কুইজ প্রতিযোগিতা শিরোনামে প্রতিযোগিতার আয়োজন করেছি। যদিও পুরস্কার বিতরণ আরো অনেক আগেই করার কথা ছিলো কিন্তু চলমান করোনাভাইরাস মহামারীর কারণে আয়োজন করতে একটু দেরি হলো বিধায় সকলের কাছে দুঃখ প্রকাশ করছি, সেইসাথে যাঁরা এই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে এবং অংশগ্রহণ করেছে সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি। এছাড়া যে সমস্ত প্রতিষ্ঠান আমাদেরকে এই আয়োজন সফল করতে সহযোগিতা করছে সেই সমস্ত প্রতিষ্ঠান সহ এই আয়োজনে যারা কাজ করেছে তাদের সবাইকে কৃতজ্ঞতার সাথে ধন্যবাদ জ্ঞাপন করছি। আগামীতে এ ধরনের আয়োজন চলমান থাকবে এবং সকলের সহযোগিতা নিয়ে আগামীতে আরো সুন্দর ও আয়োজন করাহবে বলে আমি আশাবাদী।

উল্লেখ্য, রাজবাড়ী সার্কেল আয়োজিত রুপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন ২০২০ ও অমর একুশে কুইজ প্রতিযোগিতা ২০২০, ফুড বাজার, নয়াটেস্ট এবং রাজবাড়ী কংক্রিট ব্লকস এন্ড ব্রিকস এর সৌজন্যে অনুষ্ঠিত হয়, যার মিডিয়া পার্টনার হিসাবে ছিলো অনলাইন সংবাদমাধ্যম রাজবাড়ী টেলিগ্রাফ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg