পাংশাতে ভূল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যু

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

আলামিন হোসেনঃ রাজবাড়ীর পাংশায় অবৈধ ক্লিনিক মা-শিশু ও ডায়াবেটিকস হাসপাতালে শুক্রবার ভূল চিকিৎসায় প্রসূতি মা হাসি (৩৫) এর মৃত্যুর অভিযোগ। স্ত্রীর মৃত্যুতে সদ্য ভূমিষ্ট শিশু সন্তান সহ এতিম হওয়া দুই সন্তানের মুখের দিকে চেয়ে নির্বাক প্রায় আবুল কাশেম।

তিনি অভিযোগ করে বলেন, ভূল চিকিৎসাতেই আমার স্ত্রীর মৃত্যু হয়েছে, আমার স্ত্রীর জন্য অক্সিজেন চেয়েও পাইনি। অপারেশন শেষে মৃত্যু নিশ্চিত জেনে সবাই পালিয়েছে।

জানা যায়, স্ত্রী হাসির প্রসব বেদনা উঠলে শুক্রবার দুপুর ১২ টায় আবুল কাশেম পাংশা শহরের মা-শিশু ও ডায়াবেটিকস হাসপাতালে ভর্তি করেন। ঐদিনই বিকেলে ক্লিনিক কর্তৃপক্ষ সিজার করাকালীন হাসির মৃত্যু হয়। তবে শিশু সন্তানটি সুস্থ আছেন বলে জানা যায়। এর পরপরই ক্লিনিক সংশ্লিষ্ট সকলেই পালিয়ে যায়।

এই সংবাদ পেয়ে পাংশা থানা পুলিশ ঘটনাস্থলে এসে উত্তেজিত জনতাকে শান্ত করে অবিভাবকহীন ক্লিনিকের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেয়। এদিকে বিভিন্ন শ্রেণির মানুষ আক্ষেপের সাথে বলেন অবৈধ ক্লিনিকের ভুলে আর কত সন্তান মা-হারা হবে? শহরের আনাচে কাঁনাচে অবৈধভাবে গড়ে ওঠা ক্লিনিকের স্বেচ্ছাচারিতায় দিনে দিনে বাড়ছে মৃতের সংখ্যা , নেই কোন প্রতিকার।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দ্রুত আইনানুগ ব্যবস্থা না নিলে এ ধরনের মৃত্যু মহামারিতে রুপ নেবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg