শিরোনাম
মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা

পাংশার হাবাসপুর ইউনিয়নের মানুষের পাশে থাকতে চাই-গোলাম মালেক (দুলাল)

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩৮৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

0Shares

 

আলামিন হোসেন ( পাংশা)

চারিদিকে যখন ইউনিয়ন নির্বাচন নিয়ে আলোচনা ঠিক তখনি পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের এক রাজনীতিবিদ হাবাসপুরের জন্য দিলো এক দারুন সুখবর, আমি হাবাসপুর মানুষের পাশে থাকতে চাই।

গোলাম মালেক (দুলাল) দেশের সর্বোচ্চ শিক্ষায় শিক্ষিত ও রাজনৈতিক সচেতন মানুষ। ব্যবহার আচার আচরণে অমায়িক ও কর্মী বান্ধব । আগামীতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের পাশাপাশি বিকল্প প্রার্থী হিসেবে নিজের অবস্থান সুদৃঢ় করতে পারবেন বলে অনেকে ধারণা করছেন।

নির্বাচন প্রসঙ্গে কথা উঠলে গোলাম মালেক (দুলাল) বলেন, পরিবর্তনের অঙ্গিকার নিয়ে নির্বাচন করতে চাই। পাড়ায় পাড়ায় উন্নয়ন শিক্ষার সম্পাসারণ ও সাধারণ মানুষের নিশ্চিত অধিকার আদায়ের লক্ষ্যে নির্বাচন অংশগ্রহণ করতে চাই।
যার মধ্যে দিয়ে আমি আমার এলাকার এবং হাবাসপুর ইউনিয়নের মানুষের পাশে থাকতে চাই।

সমর্থক নয়ন মল্লিক বলেন, আমরা এতদিন অনেক মানুষের নির্বাচন করেছি এবং চেয়ারম্যান বানাইছি। এবার আমরা ভিন্ন কিছু দেখতে চাই এবং নতুন মানুষকে চেয়ারম্যান বানাতে চাই। পুরাতন চেয়ারম্যানরা তো অনেক কিছুই করলো এবার দেখি নতুন মুখ ভিন্ন কিছু করে কিনা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg