শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

পৌর মেয়র শেখ মো. নিজামের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ রাজবাড়ী জেলা আ.লীগের

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৩৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিমঃ রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা শেখ মো. নিজামের বিরুদ্ধে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে কাজ করার অভিযোগ এনে ব্যবস্থা গ্রহনের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে আবেদন করেছে রাজবড়ী জেলা আওয়ামী লীগ। তবে আগামী পৌর নির্বাচনে দলীয় প্রার্থী নির্বাচনে প্রভাব ফেলতে ভিত্তিহীন এ অভিযোগ আনা হয়েছে বলে দাবি করেছেন পৌর মেয়র শেখ মো. নিজাম।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী স্বাক্ষরিত ওই আবেদনে উল্লেখ করা হয়েছে, ১০ ডিসেম্বর অনুষ্ঠিত গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. মোস্তফা মুন্সীকে মনোনয়ন দেওয়া হয়। দলের ওই সিদ্ধান্ত না মেনে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ মো. নিজাম এবং তাঁর পরিবারের সদস্যরা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা চালান। এমনকি তাঁদের মালিকানাধীন প্রতিষ্ঠানের কর্মচারী ও পরিবারের সদস্যদের স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী এজেন্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়। এ ঘটনায় দলীয় নেতা–কর্মীদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।
উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়ায় গত ২৭ ডিসেম্বর পৌর আওয়ামী লীগ এবং ২৯ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সভায় সর্বসম্মতিতে গোয়ালন্দ পৌর মেয়র শেখ মো. নিজামের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়। পরে ৪ জানুয়ারি ওই সিদ্ধান্ত সংবলিত চিঠি জেলা আওয়ামী লীগের মাধ্যমে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদকের কাছে পাঠানো হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মো. নিজাম বলেন, ‘গত উপজেলা পরিষদ উপ নির্বাচনে নৌকার পক্ষে যে পরিমান গণসংযোগ আমি করেছি তা আমার নিজের নির্বাচনেও করিনি। উপজেলা নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে নিয়ম অনুযায়ী কারণ দর্শানোর নোটিশ দেওয়ার কথা। কোথায় শৃঙ্খলা ভঙ্গ করলাম, তা জানানো হয়নি। বরং উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে আমি যে কাজ করেছি, তা সবাই জানে। আগামী পৌরসভা নির্বাচনে যাতে আমি দলীয় মনোনয়ন না পাই, সে জন্য একটি পক্ষ আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg