শিরোনাম
যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন জো বাইডেন গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন দৌলতদিয়া – পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবিতে রাজবাড়ীতে বিএনপির সংবাদ সম্মেলন গোয়ালন্দ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেতে মরিয়া ৩ মেয়র প্রার্থী পাংশার পৌর নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রূপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন গোয়ালন্দে দেড় বছর ঠিকাদারের দখলে জামতলা হাই স্কুলের মাঠ

পৌর মেয়র শেখ মো. নিজামের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ রাজবাড়ী জেলা আ.লীগের

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন
  • 19
    Shares

জহুরুল ইসলাম হালিমঃ রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা শেখ মো. নিজামের বিরুদ্ধে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে কাজ করার অভিযোগ এনে ব্যবস্থা গ্রহনের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে আবেদন করেছে রাজবড়ী জেলা আওয়ামী লীগ। তবে আগামী পৌর নির্বাচনে দলীয় প্রার্থী নির্বাচনে প্রভাব ফেলতে ভিত্তিহীন এ অভিযোগ আনা হয়েছে বলে দাবি করেছেন পৌর মেয়র শেখ মো. নিজাম।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী স্বাক্ষরিত ওই আবেদনে উল্লেখ করা হয়েছে, ১০ ডিসেম্বর অনুষ্ঠিত গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. মোস্তফা মুন্সীকে মনোনয়ন দেওয়া হয়। দলের ওই সিদ্ধান্ত না মেনে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ মো. নিজাম এবং তাঁর পরিবারের সদস্যরা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা চালান। এমনকি তাঁদের মালিকানাধীন প্রতিষ্ঠানের কর্মচারী ও পরিবারের সদস্যদের স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী এজেন্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়। এ ঘটনায় দলীয় নেতা–কর্মীদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।
উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়ায় গত ২৭ ডিসেম্বর পৌর আওয়ামী লীগ এবং ২৯ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সভায় সর্বসম্মতিতে গোয়ালন্দ পৌর মেয়র শেখ মো. নিজামের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়। পরে ৪ জানুয়ারি ওই সিদ্ধান্ত সংবলিত চিঠি জেলা আওয়ামী লীগের মাধ্যমে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদকের কাছে পাঠানো হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মো. নিজাম বলেন, ‘গত উপজেলা পরিষদ উপ নির্বাচনে নৌকার পক্ষে যে পরিমান গণসংযোগ আমি করেছি তা আমার নিজের নির্বাচনেও করিনি। উপজেলা নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে নিয়ম অনুযায়ী কারণ দর্শানোর নোটিশ দেওয়ার কথা। কোথায় শৃঙ্খলা ভঙ্গ করলাম, তা জানানো হয়নি। বরং উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে আমি যে কাজ করেছি, তা সবাই জানে। আগামী পৌরসভা নির্বাচনে যাতে আমি দলীয় মনোনয়ন না পাই, সে জন্য একটি পক্ষ আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর