শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

রাজবাড়ীতে আট বছরের শিশু কন্যাকে ধর্ষণ ও হত্যা মামলায় ১ জনের ফাঁসি

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

0Shares

স্টাফ রিপোর্ট , রাজবাড়ীঃ রাজবাড়ীতে ৮ বছরের কন্যা শিশুকে গণধর্ষণের পর হত্যা মামলায় এক জনের ফাঁসি ও ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার দুপুরে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শারমিন নিগার জনাকীর্ণ আদালতে এ রায় ঘোষণা করেন।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি এ্যাড. উমা সেন জানান, ২০০৮ সালের ২৫ মে রাজবাড়ীর পাংশা উপজেলার কুটিমালিয়াট গ্রামের ৮ বছর বয়সী কন্যা শিশু (ভিকটিম) বাড়ীর পাশে একটি আম বাগানে আম কুড়াতে গেলে তাকে গণধর্ষণের পরে হত্যা করে মাটি চাপা দেয়া হয়। এরপর ২৮ মে কুকুরের টানা-হ্যাঁচড়া দেখে স্থানীয়রা শিশুটির লাশ শনাক্ত করে। ওই দিনই মেয়েটির পিতা বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেন।

ওই মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে এক নারীসহ ৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন। বিজ্ঞ আদালত স্বাক্ষ্য-প্রমাণ গ্রহণ শেষে অভিযুক্তদের মধ্যে একই গ্রামের (কুটিমালিয়াট) বশারত মোল্লার ছেলে সায়েদ মোল্লাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদ- কার্যকর করার আদেশ দেন। ফাঁসির দণ্ডপ্রাপ্ত সায়েদ ঘটনার পর থেকেই পলাতক রয়েছে।

একই সাথে আদালত ওই মামলার আরও ৩ আসামী আলাল, রনি ও মহির খাঁকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১ বছর করে কারাদণ্ডের আদেশ দিয়েছেন। এছাড়া অভিযোগ প্রমাণীত না হওয়ায় শুকুর মোল্লা ও রোজিনা নামে দুই আসামীকে বেকসুর খালাস দেয়া হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg