পাংশা পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ওয়াজেদ আলী মাস্টারের মনোনয়ন পত্র বাতিল

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ( পাংশা)

রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র ৩ জানুয়ারি রবিবার দুপুর ১২ টায় পাংশা উপজেলা পরিষদ হলরুমে এ যাচাই-বাছাই অনুষ্ঠিত হয়। যাচাই-বাছাইয়ে ঋণ খেলাপীর দায়ে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ওয়াজেদ আলী মাস্টারের মনোনয়ন পত্র বাতিল করেছে রাজবাড়ী জেলা রিটার্নিং অফিসার মাসুদুর রহমান। তবে প্রার্থীতা বাতিলের বিরুদ্ধে আপিল করার সুযোগ রয়েছে।

আগামী ৩০শে জানুয়ারি পাংশা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থী হিসেবে চারজন মনোনয়ন ফরম দাখিল করেছিলেন, এদের মধ্যে রয়েছেন বি এন পির প্রার্থী রইস উদ্দিন খান, স্বতন্ত্র প্রার্থী যুবলীগের উপজেলা আহবায়ক ফজলুল হক ফরহাদ, সাবেক ছাত্রলীগের উপজেলা আহবায়ক ইদ্রিস আলী মন্ডল ঘোষণাকে মনোনয়নপত্র বৈধ ঘোষণা জেলা রিটার্নিং কর্মকর্তা।

অপরজন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ওয়াজেদ আলী মাস্টার পার্থ জুটমিলের নামে ব্যাংকের ঋণ খেলাপীর দায়ে মনোনয়নপত্রটি প্রাথমিকভাবে বাতিল ঘোষণা করা হয়েছে।

এছাড়াও আরো দুইজন কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে ২নং ওয়ার্ডের প্রার্থী মোঃ আব্দুল মোতালেব ঋণ খেলাপীর দায়ে তার মনোনয়ন বাতিল করা হয়েছে অপরজন ৭নং ওয়ার্ডের প্রার্থী খন্দকার ফরিদ হোসেনের তথ্য অসম্পূর্ণ থাকায় তাহার মনোনয়ন বাতিল করা হয়েছে।

পাংশা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জন, কাউন্সিলর ৪৪ জন এবং সংরক্ষিত মহিলা আসনে ১১ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg