শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

গোয়ালন্দে সুবিধাবঞ্চিত পথ শিশুদের মাঝে ব্যক্তি উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২ জানুয়ারী, ২০২১

0Shares

ফিরোজ আহমেদ ( গোয়ালন্দ)
তরুণ সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ মিলন বেপারীর ব্যক্তি উদ্যোগে শনিবার (০২ জানুয়ারি) বিকাল ৪টায় দৌলতদিয়া ঘাট রেলস্টেশনে সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন “আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন”-এর সদস্যদের সহায়তায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

ব্যবসায়ী মিলন বেপারী “রাজবাড়ী টেলিগ্রাফ”-কে বলেন, আমার দাদা মহুরুম অকেল উদ্দিন বেপারী দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও বি আর বি-এর চেয়ারম্যান ছিলেন এবং আমার বাবা দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ছিলেন। আমার দাদা ও বাবা সব সময়ে মানবসেবায় নিয়োজিত থাকতেন, আমি তাদের অনুপ্রেরণায়, অনুপ্রেরিত হয়ে বিভিন্ন সময়ে অসহায়, অস্বচ্ছল মানুষের পাশে থেকেছি এবং ভবিষ্যতেও অসহায় মানুষের পাশে থেকে তাদের সার্বিক সহযোগীতা করব। তিনি আরো বলেন, শীত বস্ত্র ২ টি ধাপে বিতরণ করা হয়েছে ,প্রথম ধাপে কুশাহাটে চরাঞ্চলের ১০০ জন মানুষের মাঝে বিতরণ করা হয়েছে এবং ২য় ধাপে আজ শনিবার (০২ জানুয়ারি) দৌলতদিয়া ঘাট রেলস্টেশনে সুবিধা বঞ্চিত পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় ” আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন”-এর প্রতিষ্ঠাতা নাজমুল ইসলাম ফারাবী উপস্থিত ছিলেন। ফারাবী বলেন, আমাদের সংগঠনের মাধ্যমে মোঃ মিলন বেপারীর নিজস্ব অর্থায়নে সুবিধা বঞ্চিত পথশিশু দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। ফারাবী,মোঃ মিলন বেপারীর সার্বিক সাফল্য ও সুস্থতা কামনা করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg