শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

গোয়ালন্দে সুবিধাবঞ্চিত পথ শিশুদের মাঝে ব্যক্তি উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

ফিরোজ আহমেদ ( গোয়ালন্দ)
তরুণ সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ মিলন বেপারীর ব্যক্তি উদ্যোগে শনিবার (০২ জানুয়ারি) বিকাল ৪টায় দৌলতদিয়া ঘাট রেলস্টেশনে সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন “আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন”-এর সদস্যদের সহায়তায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

ব্যবসায়ী মিলন বেপারী “রাজবাড়ী টেলিগ্রাফ”-কে বলেন, আমার দাদা মহুরুম অকেল উদ্দিন বেপারী দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও বি আর বি-এর চেয়ারম্যান ছিলেন এবং আমার বাবা দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ছিলেন। আমার দাদা ও বাবা সব সময়ে মানবসেবায় নিয়োজিত থাকতেন, আমি তাদের অনুপ্রেরণায়, অনুপ্রেরিত হয়ে বিভিন্ন সময়ে অসহায়, অস্বচ্ছল মানুষের পাশে থেকেছি এবং ভবিষ্যতেও অসহায় মানুষের পাশে থেকে তাদের সার্বিক সহযোগীতা করব। তিনি আরো বলেন, শীত বস্ত্র ২ টি ধাপে বিতরণ করা হয়েছে ,প্রথম ধাপে কুশাহাটে চরাঞ্চলের ১০০ জন মানুষের মাঝে বিতরণ করা হয়েছে এবং ২য় ধাপে আজ শনিবার (০২ জানুয়ারি) দৌলতদিয়া ঘাট রেলস্টেশনে সুবিধা বঞ্চিত পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় ” আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন”-এর প্রতিষ্ঠাতা নাজমুল ইসলাম ফারাবী উপস্থিত ছিলেন। ফারাবী বলেন, আমাদের সংগঠনের মাধ্যমে মোঃ মিলন বেপারীর নিজস্ব অর্থায়নে সুবিধা বঞ্চিত পথশিশু দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। ফারাবী,মোঃ মিলন বেপারীর সার্বিক সাফল্য ও সুস্থতা কামনা করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg