শিরোনাম
যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন জো বাইডেন গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন দৌলতদিয়া – পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবিতে রাজবাড়ীতে বিএনপির সংবাদ সম্মেলন গোয়ালন্দ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেতে মরিয়া ৩ মেয়র প্রার্থী পাংশার পৌর নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রূপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন গোয়ালন্দে দেড় বছর ঠিকাদারের দখলে জামতলা হাই স্কুলের মাঠ

আসন্ন গোয়ালন্দ পৌর নির্বাচনে ২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী হতে যাচ্ছেন মোশারফ হোসেন (কুটিন)

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৬৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন
  • 434
    Shares

ফিরোজ আহমেদ (গোয়ালন্দ):
রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার মেয়াদ শেষ হয়ে গিয়েছে ডিসেম্বরে। এখনো তফসিল ঘোষণা হয়নি। তবে ইতোমধ্যে পৌর এলাকায় নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। জমে উঠেছে গোয়ালন্দ পৌর নির্বাচনের প্রচার-প্রচারনা। গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে পৌর ২নং ওয়ার্ড কাউন্সিলর পদে প্রার্থী হতে যাচ্ছেন মরহুম ইমান আলী খান (মাষ্টার)-এর ছেলে ও গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জলের ছোটভাই,যোগ্য, শিক্ষিত ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন (কুটিন)। তিনি মাঠে-ময়দানে আগাম প্রচার-প্রচারণা করে ভোটারদের সঙ্গে কুশল বিনিময়, উঠান বৈঠক, বিভিন্ন পেশাজীবি মানুষের সাথে মত বিনিময়, মটরসাইকেল শো-ডাউন ও কর্মী সমাবেশ শুরু করছেন। নির্বাচনে প্রার্থী হতে তিনি নানা ভাবে ২নং ওয়ার্ড বাসীর দিকে মনোযোগ, দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন। করোনা সময় সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন সমাজ সেবামুলক কাজ করেই চলেছেন। ইতোমধ্যে তিনি পৌর ২নং ওয়ার্ড বাসীর দোয়া কামনা করে নিজের ছবি সম্বলিত পোষ্টার লাগিয়ে গোটা পৌর ২নং ওয়ার্ড এলাকা জুরে ছাপিয়ে ফেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভোটারদের কাছে নিজের কথা তুলে ধরার চেষ্টা করছেন। গোয়ালন্দ পৌরসভার ২নং ওয়ার্ড নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচন করার অভিমত ব্যক্ত করেন।

মানুষের জন্য যে মানুষের ছুটে বেড়ানোর তার মানবতা৷ অসহায় বিপদগ্রস্থ মানুষের সেবা করাই তার ধর্ম। তার মন মানুষের জন্য কাঁদে, তাকে ঘিরেই বেঁচে আছে অসংখ্য মানুষ। কারণ তার ভালোবাসায় আশার আলো জ্বালাতে থাকে যা অসংখ্য মানুষের মনকে উচ্ছ্বাসিত করে রাখে বিশুদ্ধ বিশ্বাসে। আশাবাদী মানুষের বিশ্বস্ত সে মানুষ হলেন একজন মহৎ, উদার আর বড় মনের মানুষ। তার কাজই হলো পরোপকার করা। গোয়ালন্দ উপজেলার গোয়ালন্দ পৌরসভার ২ নং ওয়ার্ড দেওয়ান পাড়া জম্মগ্রহন করেন তিনি। তার পিতা মরহুম ইমান আলী খান (মাষ্টার) একজন প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক ছিলেন। তার শৈশব ও কৈশর কেটেছে গোয়ালন্দ শহরে। পৌর ২নং ওয়ার্ড বাসীর সেবা করার মানসিকতা নিয়েই কাউন্সিলর প্রার্থী হতে চায় তিনি।তিনি সব সময় মানুষের সুখে দুঃখে পাশে রয়েছে। মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবা করে যেতে চান তিনি । সেবার ব্রত নিয়ে আসন্ন পৌর ২নং নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হতে চান। তিনি পেশায় একজন সফল ব্যবসায়ী, তার নেশা হলো সমাজ সেবা করা।
মোশারফ হোসেন (কুটিন) রাজবাড়ী টেলিগ্রাফ-কে বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি। এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকান্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে পৌর ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী হতে চাই। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি ২নং ওয়ার্ড বাসীর জনপ্রিতার ভিত্তিতে আমিই কাউন্সিলর পদে নির্বাচিত হব। মোশারফ হোসেন (কুটিন) ২ নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন কামনা করে আরও বলেন, “মহান আল্লাহর রহমতে কাউন্সিলর নির্বাচিত হতে পারলে আমি শতভাগ সততার সাথে ওয়ার্ডবাসীর সেবা ও সকল প্রকার নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করার জন্য অঙ্গীকারবদ্ধ থাকবো। সর্বোচ্চ প্রচেষ্টা, সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করে যাবো। ধর্ম-বর্ণ, দল-মত নির্বিশেষে সবাই আমার কাছ থেকে সমান মর্যাদা ও সুযোগ-সুবিধা পাবে। ২নং ওয়ার্ডে থাকবে না কোনো মাদক, সন্ত্রাস।বিশেষ করে ওয়ার্ডের দুস্থ-অসহায় মানুষ যাতে পৌরসভা ও সরকারের সকল সুযোগ-সুবিধাগুলো পায় সে বিষয়ে সবসময় সচেষ্ট থাকবো।

Facebook Comments


এ জাতীয় আরো খবর