শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

পাংশায় বাস-ইজিবাইকের সংঘর্ষ’ আহত ৫

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

0Shares

আলামিন হোসেন ( পাংশা):

রাজবাড়ীর পাংশা হাইওয়ের মৈশালাতে শুক্রবার দুপুরে বাস-ইজিবাইকের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে।

দুপুর ১.৪৫ মিনিটের দিকে রাজবাড়ী-কুষ্টিয়া হাইওয়ের পাংশা মৈশালা ফায়ার সার্ভিস কার্যালয়ের ১৫০ গজ পশ্চিমে এ দূর্ঘটনা ঘটে।

বাসের যাত্রীরা জানায়, একটি ইজিবাইক শহর থেকে ছেড়ে মৈশালা ষ্ট্যান্ড ও সর্দার বাসষ্ট্যান্ডের মাঝে মৈত্রডাঙ্গী মুখী সংযোগ সড়কে (বিশ্বরোডে) ওঠে। এসময় রংপুর থেকে ছেড়ে আসা বরিশাল গামী ঢাকা মেট্রো-ব-১৪-৫৪৯৩ নং বি আর টিসি বাসটির ধাক্কায় ইজিবাইকটি দুমরে-মুছরে যায়।
ইজিবাইকে থাকা শিশু ও মহিলা সহ ৬ জন যাত্রীর আহত ৫ জনকে দ্রুত পাংশা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় মিজানুর রহমান ও ইজিবাইক চালককে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন, পাংশা উপজেলাধীন- মিজানুর রহমান (৫০) গ্রাম শাওরাইল পাট্টা, আব্দুল মালেক(৭০) গ্রাম বিষয় শাওরাইল, শাবানা(৩০) স্বামী ঝন্টু মন্ডল-গ্রাম বিষয় শাওরাইল, বিপুল(৩০) গ্রাম লাঙ্গলবাধ, ও ইজিবাইক চালক মিজানুর রহমান পিপুল(৪৮) গ্রাম মাজাইল।

ঘটনার পরপরই পাংশা ফায়ার সার্ভিস, পাংশা মডেল থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg