শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

পাংশায় বাস-ইজিবাইকের সংঘর্ষ’ আহত ৫

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

0Shares

আলামিন হোসেন ( পাংশা):

রাজবাড়ীর পাংশা হাইওয়ের মৈশালাতে শুক্রবার দুপুরে বাস-ইজিবাইকের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে।

দুপুর ১.৪৫ মিনিটের দিকে রাজবাড়ী-কুষ্টিয়া হাইওয়ের পাংশা মৈশালা ফায়ার সার্ভিস কার্যালয়ের ১৫০ গজ পশ্চিমে এ দূর্ঘটনা ঘটে।

বাসের যাত্রীরা জানায়, একটি ইজিবাইক শহর থেকে ছেড়ে মৈশালা ষ্ট্যান্ড ও সর্দার বাসষ্ট্যান্ডের মাঝে মৈত্রডাঙ্গী মুখী সংযোগ সড়কে (বিশ্বরোডে) ওঠে। এসময় রংপুর থেকে ছেড়ে আসা বরিশাল গামী ঢাকা মেট্রো-ব-১৪-৫৪৯৩ নং বি আর টিসি বাসটির ধাক্কায় ইজিবাইকটি দুমরে-মুছরে যায়।
ইজিবাইকে থাকা শিশু ও মহিলা সহ ৬ জন যাত্রীর আহত ৫ জনকে দ্রুত পাংশা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় মিজানুর রহমান ও ইজিবাইক চালককে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন, পাংশা উপজেলাধীন- মিজানুর রহমান (৫০) গ্রাম শাওরাইল পাট্টা, আব্দুল মালেক(৭০) গ্রাম বিষয় শাওরাইল, শাবানা(৩০) স্বামী ঝন্টু মন্ডল-গ্রাম বিষয় শাওরাইল, বিপুল(৩০) গ্রাম লাঙ্গলবাধ, ও ইজিবাইক চালক মিজানুর রহমান পিপুল(৪৮) গ্রাম মাজাইল।

ঘটনার পরপরই পাংশা ফায়ার সার্ভিস, পাংশা মডেল থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg