মানবসেবায় বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যােগে এবার চালু হলো আ্যম্বুলেন্স

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

বান্দরবান জেলা ছাত্রলীগ উদ্যােগে সব শ্রেণির মানুষের সেবার জন্য একটি অ্যাম্বুলেন্স আজ ১ জানুয়ারী উদ্বোধন করা হয়েছে। নির্ধারিত একটি মোবাইল নাম্বারে ফোন কলেই এর সেবা মিলবে। কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা উসিং হাই বাহাদুর রবিনের ব্যক্তিগত উদ্যােগে প্রায় ১২ লাখ টাকা ব্যয়ে এই অ্যাম্বুলেন্সটি ক্রয় করা হয়।

আজ ১ জানুয়ারি বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে অ্যাম্বুলেন্সটি আনুষ্ঠানিক উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর। পার্বত্য জেলা পরিষদে অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করা হবে।

বান্দরবান সদর হাসপাতাল, ফায়ার সার্ভিস, পৌরসভা, ও মাতৃমঙ্গলসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে একাধিক অ্যাম্বুলেন্স থাকলেও রোগীরা সেবা পেতে হয়রানির শিকার হয় বলে অভিযোগ দীর্ঘদিনের।

এই ব্যাপারে জেলা শহরের আর্মিপাড়ার বাসিন্দা ফরিদ আলম বলেন, সংকটাপন্ন রোগীদের জন্য অ্যাম্বুলেন্স পেতে বান্দরবানে মানুষ হয়রানির শিকার হয়। ছাত্রলীগের এই উদ্দ্যেগে কিছুটা হলেও হয়রানি লাঘব হবে।

জেলা ছাত্রলীগের সহ সভাপতি আশিষ বড়ুয়া বলেন, বান্দরবানে বিভিন্ন মানবিক কর্মকাণ্ডে ছাত্রলীগ নিজেকে নিয়োজিত রাখে। এর অংশ হিসেবে এবার রোগীদের জন্য অ্যাম্বুলেন্স সেবা চালু করা হলো।
সূত্র, পার্বত্যবার্তা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg