শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

দেশের প্রথম বরগুনা জেলায় নৌকার জাদুঘর ‘ বঙ্গবন্ধু নৌকা জাদুঘর ‘ উদ্বোধন

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

0Shares

বরগুনায় দেশের প্রথম নৌকা জাদুঘরের উদ্বোধন করা হয়েছে। জাদুঘরের উদ্বোধন করেন বিশেষ অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবীর, এবং সভাপতি বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর মল্লিক।

বৃহস্পতিবার বেলা ৩ টায় বরগুনা নৌকা জাদুঘরের ( বঙ্গবন্ধুর নৌকা জাদুঘর ) উদ্বোধন করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবীর, সভাপতি বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, ও মোহাম্মদ জাহাঙ্গীর মল্লিক, পুলিশ সুপার বরগুনা, বঙ্গবন্ধু নৌকা যাদুঘর নির্মাণ কমিটির আহ্বায়ক অতিরিক্ত জেলা প্রশাসক জালাল উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক আশ্রাফুল ইসলাম সহ নির্বাহী ম্যাজিস্ট্রেটরা এবং বরগুনা পৌরসভার মেয়র শাহাদাত হোসেন আরো ছিলেন বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি অ‍্যাডভোকেট এম. মুজিবুল হক কিসলুসহ অন্যান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ ও এনজিও কর্মী এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এবং বিলুপ্ত হওয়া একশ ধরনের নৌকা স্থান পেয়েছে এ জাদুঘরে। বরগুনা জেলা প্রশাসন মুজিববর্ষ উপলক্ষে নৌকা জাদুঘর তৈরি করেছে । এই জাদুঘরের নাম রাখা হয়েছে ‘বঙ্গবন্ধু নৌকা জাদুঘর।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg