শিরোনাম
গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন দৌলতদিয়া – পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবিতে রাজবাড়ীতে বিএনপির সংবাদ সম্মেলন গোয়ালন্দ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেতে মরিয়া ৩ মেয়র প্রার্থী পাংশার পৌর নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রূপসী রাজবাড়ী ভিডিও ক্যাম্পেইন গোয়ালন্দে দেড় বছর ঠিকাদারের দখলে জামতলা হাই স্কুলের মাঠ পাংশাতে ভূল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যু

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন রাজবাড়ীর নবনিযুক্ত পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 40
    Shares

আসাদুজ্জামান নুর ( রাজবাড়ী) :

রাজবাড়ী জেলার নবনিযুক্ত পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান রাজবাড়ীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল এগারোটায় রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় রাজবাড়ীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ বিভিন্ন বিষয়ে পুলিশ সুপারকে অবহিত করেন। এবং তার কর্মপরিকল্পনা জানতে চাইলে তিনি সবাইকে সাথে নিয়ে একটি সুন্দর রাজবাড়ী উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় রাজবাড়ীর সকল অভিভাবকদের উদ্দেশ্যে বলেন তারা যেনো তাদের সন্তানদের হাতে মোবাইল ফোন, মোটরসাইকেল ও সন্ধ্যার পরে বিনা প্রয়োজনে বাসার বাইরে যেতে দেন তিনি আহবান জানান।

এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, ডিআইও১ সাঈদুজ্জামান ও অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ। এছাড়া আরোও উপস্থিত ছিলেন রাজবাড়ীতে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর