শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসাবে যোগদান করলেন এমএম শাকিলুজ্জামান

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

0Shares

গতকাল ২৯ ডিসেম্বর রাজবাড়ীর নতুন পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন এমএম শাকিলুজ্জামান। রাজবাড়ীতে যোগদানের আগে তিনি খুলনা মহানগরের উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

গতকাল বিকালে নবাগত পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ে পৌছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মোঃ শরিফ উজ জ্জামান সহ জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।

২৪ তম বিসিএস ক্যাডার এমএম শাকিলুজ্জামান ২০০৫ সালে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তার প্রথম কর্মস্থল ছিলো বরিশাল জেলা। এরপর তিনি র‌্যাবে এবং ২০০৯ সালে শান্তিরক্ষা মিশনে সুদান ও ২০১৬ সালে আইভেরিকোস্টে ছিলেন। এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক এমএম শাকিলুজ্জামান ২০১৮ সালে পুলিশ সুপার হিসেবে পদোন্নতী পান। এরপর তিনি খুলনা মহানগরীর উপ-পুলিশ কমিশনার হিসেবে যোগদান করেন।

জানাযায়, গত ৯ ডিসেম্বর স্বরাস্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে দেশের মোট ২৫ জন পুলিশ সুপারকে এক যোগে বদলীর আদেশ প্রদান করা হয়। আদেশে রাজবাড়ীর বিদায়ী পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএমকে সিআইডি ঢাকার অতিরিক্ত পুলিশ মহা পরিদর্শকের কার্যালয়ের পুলিশ সুপার হিসেবে বদলী করা হয়।

এর আগে বিদায়ী পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম আনুষ্ঠানিক ভাবে নবাগত পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান-এর কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg